• শনিবার, ২২ জুন ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

গুইমারা প্রতিনিধিঃ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৩০সেপ্টেম্বর সকাল ১১টায় গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা সুইমং মারমার সঞ্চালনায় জনসমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমাসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা)ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাস্কফোর্স কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই সারাদেশের মত পাহাড়েও উন্নয়ন সাধিত হয়েছে। পাহাড়ের মানুষ একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে শান্তিতে বসবাস করছে। তিনি বিএনপি জামায়াতের শাসন আমল ও অগ্নি সন্ত্রাসের কথা তুলে ধরে আওয়ামী লীগের নেতাকর্মীদের এক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে অন্যথায় দেশ পিছিয়ে যাবে। পরিশেষে বিশাল জনসমাবেশের আয়োজন করায় গুইমারা উপজেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ