• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটির সভাপতি রনি সাধারণ সম্পাদক সাগর

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আহাম্মেদ পারভেজ,

 

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের অন্তর্গত ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয় নবগঠিত কমিটিতে মোঃ মহিবুর রহমান ভূঁইয়া রনিকে সভাপতি এবং আকরামুল হক সাগরকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেছেন রাজধানীর ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটি আগামী ০১ (এক) বছরের জন্য ১৪ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
সোমবার (১৮ সেপ্টেম্বর ২৩ইং) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুণ্ড স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ডেমরা থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।


একই কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সিরাজুল ইসলাম মুন্না, আবু বক্কর সিদ্দিক, সুজল হক, রাতুল আহমেদ।
যুগ্ম সাধারণ সম্পাদক
আল রায়হান তালুকদার, সাকির হোসেন শান্ত,নওশাদ রায়হান সিফাত,এ এস এম ইব্রাহিম ভূঁইয়া শাওন,মাইনুল হাসান পরান,মোঃ হৃদয় হোসেন,সালমান ঢালী।
এছাড়া ডেমরা থানা আওতাধীন ৬৮-৬৯ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। ৬৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ মাহিন খান এবং সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম (জিহাদ)
এছাড়া ৬৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মেহেদী হাসান সিফাত এবং সাধারণ সম্পাদক জাহিদুল দ্বীপকে,
আগামী ০১(এক) বছরের জন্য ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ অন্তর্গত ডেমরা থানার ৬৮-৬৯ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়।
আগামী ০৩(তিন) মাসের মধ্যে ডেমরা থানা ছাত্রলীগের আংশিক কমিটি পূর্ণাঙ্গ এবং ৬৮-৬৯ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির পূর্ণাঙ্গ করার নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ