• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

আন্তর্জাতিক অ্যাসথেটিক ডার্মাস্টার ক্লিনিকের ফ্রাঞ্চাইজিং বিজনেস মিটিং ও ওয়ার্কসপ অনুষ্ঠিত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

 

আন্তর্জাতিক অ্যাসথেটিক ডার্মাটোলজি ব্রান্ড ডার্মাস্টার ক্লিনিকের বাংলাদেশ ব্রাঞ্চ উদ্বোধন করা হয়েছে।
আজ রোববার (৩ সেপ্টেম্বর) ফার্মগেইটস্থ কৃষিবিদ ইন্সটিটিউট কনফারেন্স হলরুমে কোরিয়ান বিউটি ওয়ার্ল্ড লিমিটেড আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির বাংলাদেশি ম্যানেজিং ডিরেক্টর মো: মইনুল ইসলাম, কোরিয়ান পরিচালক চো চোন হো, চিফ গেস্ট হান জিং কোয়ং।
অনুষ্ঠানে ডার্মাস্টারের প্রতিষ্ঠাতা ডা. জিং কুয়ং বিভিন্ন বিষয়ে তুলে ধরে বলেন, ডার্মাস্টার ক্লিনিক এশিয়া, ইউরোপসহ পৃথিবীর পনেরটি দেশে অ্যাসথেটিক লিডিং ব্রান্ড হিসেবে সুনামের সহিত কাজ করে যাচ্ছে।
বাংলাদেশি ম্যানেজিং ডিরেক্টর মো: মইনুল ইসলাম বলেন,ডার্মাস্টারের প্রতিষ্ঠাতা ডা. জিং কুয়ং যিনি আল্ট্রা ভি কসমেটিক্স, ডার্মাস্টার চেইন অব ক্লিনিকসের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট, ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব অ্যাসথেটিক অ্যান্ড অ্যান্টিএজিং মেডিসিনের প্রেসিডেন্ট, কোরিয়ান অ্যাসোসিয়েশন অব স্টেম সেল থেরাপির অ্যাডভাইসরি ডিরেক্টর, এবং পিডিও থ্রেড লিফটস এর মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি বলেন,বাংলাদেশ থেকে প্রতিবছর অ্যাসথেটিকের উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যেমন, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়াতে চিকিৎসার জন্য যায়। ডার্মাস্টার বাংলাদেশ ব্রাঞ্চ উদ্বোধনের মাধ্যমে এখন থেকে দেশের মানুষ স্বল্প খরচে দেশের টাকা দেশে রেখে আন্তর্জাতিক মানের অ্যাসথেটিক সেবা গ্রহন করতে পারবে।

তিনি আরো বলেন, মানসম্মত চিকিৎসা সুবিধা প্রদান করার বিষয়ে কোরিয়ান বিউটি ওয়ার্ল্ড লিমিটেড অগ্রদূত হয়ে কাজ করবে।
পরে বাংলাদেশী ডার্মাস্টার ব্রাঞ্চ এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে একটি দিনব্যাপী কর্মশালার আয়োজন করা হয়। এই কর্মশালাতে দেশী অর্ধশতাধিকের বেশী স্বনামধন্য ডার্মাটোলজিস্ট অংশগ্রহন করেন।

আর রাজধানীর মিরপুর আদাবরে কোরিয়ান বিউটি ওয়ার্ল্ডে এখন বাংলাদেশী ডার্মাস্টার ব্রাঞ্চ নামে আনুষ্ঠানিক পথ চলা শুরু করছে। এই কর্মশালাটি সার্বিকভাবে পরিচালনা করে কোরিয়ান বিউটি ওয়ার্ল্ড লিমিটেড। উক্ত কর্মশালার মাধ্যমে দেশীয় চিকিৎসকগন অ্যাসথেটিকের বিভিন্ন আধুনিক বিষয় সম্পর্কে জানতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page