• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

এসএসসি ২০২৩ পুনঃনিরীক্ষণ ফলাফলে জিপিএ- ৫ পেয়েছে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শাওন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

মিঠুন সাহা, 

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা থেকে এসএসসি ২০২৩ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফলে ব্যবসা বিভাগে এ+ পেয়েছে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা সুলতানা শাওন।সে পানছড়ি ৩নং সদর ইউনিয়ন এর কাজী রবিউল ইসলাম এর ছোট মেয়ে।

সোমবার (২৮ আগষ্ট) দুপুর ১২টার সময় সারাদেশে এসএসসি পুনঃনিরীক্ষণ ২০২৩ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। আর এতে পূর্বের ফলাফল ৪.৮৯ পরিবর্তিত হয়ে জিপিএ -৫ আসে তার।

পরিবর্তিত ফলাফল দেখে তাদের পরিবার, এলাকাবাসী ও শিক্ষকদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়েছে। কৃতি শিক্ষার্থী সানজিদা সুলতানা শাওন এর বাবা রবিউল ইসলাম জানান: আমি মেয়ের ফলাফলে অত্যন্ত আনন্দিত। আমার মেয়ের বিশ্বাস ছিলো সে এ+ পাবে।তিনি সবার কাছে মেয়ের জন্য দোয়া কামনা করেন।

সানজিদা সুলতানা শাওন বলেন: আমার বাবা মা ও শিক্ষকদের দোয়া ও আশীর্বাদে আমার ফলাফল পরিবর্তিত হয়ে আমি এ+ পেয়েছি।প্রথমে একটু মন খারাপ ছিলো পরে আমার বাবা, মা ও শিক্ষকরা উৎসাহ দেন। সবার দোয়া ও আশীর্বাদে আমি এই ফলাফল পেয়ে অনেক অনেক খুশি হয়েছি।

অন্যদিকে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহমেদ জানান: শাওন অনেক মেধাবী শিক্ষার্থী।সে অনেক পরিশ্রমীও।সে প্রতিটি পরীক্ষায় বরাবরই ভালো ফলাফল করতো।আমাদেরও বিশ্বাস ছিলো সে ভালো ফলাফল করবে।পুনঃনিরীক্ষণ ফলাফলে তার পরিবর্তিত ফলাফল পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

উল্লেখ্য : গত ২৯ জুলাই পানছড়ি উপজেলা থেকে ২ জন শিক্ষার্থী জিপিএ পায়।এখন নতুন একজন যুক্ত হয়ে ৩ জন হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page