• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২ মে পর্যন্ত থাকছে ছুটি ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল যুক্তরাজ্যে সংবর্ধিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক প্রতিমন্ত্রী জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি অভিনেত্রী হওয়ার আগে কী করতেন পরিণীতি? ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ তীব্র তাপপ্রবাহে ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছেন পোল্ট্রি খামারিরা এবার উপ নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

১৩ বছর পর “হাওয়া” সিনেমার মাধ্যমে উদ্বোধন যাচ্ছে রাজশাহী কাটাখালীর “রাজ তিলক” সিনেমা হল

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

নজরুল ইসলাম জুলু:
দীর্ঘ ১৩ বছর পর খুলছে রাজশাহী কাটাখালির “রাজ তিলক” সিনেমা হল টি। হাওয়া’ সিনেমার মধ্যদিয়ে উদ্বোধন হতে যাচ্ছে রাজশাহীর ‘রাজ তিলক’ সিমেনা হল। আগামি শুক্রবার (১৭ মার্চ) চালু বিকেলে অনুষ্ঠানিকভাবে এই সিনেমা হলটি উদ্বোধন করা হবে। উদ্বোধনী দিনে বিকেল সাড়ে তিনটা থেকে ‘হাওয়া’ সিনেমা সম্প্রচার করা হবে।
এর আগে ২০১২ সালে ‘কমন জেন্ডার’ সিনেমা চলাকালে শহরের অদূরে পবার কাটাখালী বাজারের পুরনো রাজতিলক হলটিও বন্ধ হয়ে যায়। তখন রুম্মান হলটি কিনে নেন। কিন্তু তিনিও হলটি চালু করতে পারেননি। তার পরে দীর্ঘ দিন এমন অবস্থায় পড়ে ছিল। এবার তার কাছ থেকে হলটি নিয়ে চালুর উদ্যোগ নিয়েছেন চলচ্চিত্রের প্রডাকশন ম্যানেজার সাজ্জাদ হোসেন সাগর। তিনি হলটি চালুর উদ্যোগ নিয়ে নতুন করে রঙ ও বসার চেয়ার স্থাপন করেছেন।
প্রডাকশন ম্যানেজার সাজ্জাদ হোসেন সাগর বলেন, হলে সিনেমা চালাতে সবধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে শেষ সময়ের সাজ-সজ্জার কাজ সম্পন্ন করা হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামি ১৭ মার্চ শুক্রবার বিকেলে এই সিনেমা হলটি চালু করা হবে। প্রথম দিন ‘হাওয়া’ সিনেমা চালানো হবে। আগামিকাল মঙ্গলবার থেকে হলের আশে-পাশের এলাকায় মাইকিং করা হবে বলে জানান তিনি।
উল্লেখিত: রাজশাহীর মহানগরীর গুরুত্বপূর্ণ সিনেমা হল গুলো ভেঙে ফেলে তৈরি করা হয়েছে ফ্ল্যাট বাড়ি ও মার্কেট। যার ফলে সিনেমা প্রেমী মানুষগুলো বঞ্চিত হয়েছে সিনেমা দেখা থেকে। যদিও দেশে ভালো সিনেমা আর নির্মাণ করতে দেখা যায় না। যার ফলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতীয় সিনেমার উপরের ঝুঁকি বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page