• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

চিত্রনায়িকা পপি এখন কোথায়?

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

লম্বা সময় ধরে পর্দার আড়ালে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। দুই বছরেরও বেশি সময় ধরে লোক চক্ষুর আড়ালে তিনি। কোথাও কোনো খোঁজ নেই তার।

একসময় নিয়মিত এফডিসি কিংবা শোবিজ পাড়ায় দেখা মিললেও এখন পপির নাগাল পাচ্ছেন না তার ঘনিষ্ঠরাও। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না কোথায় আছেন তিনি।

এই নায়িকার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে বিয়ে করে সংসার নিয়েই ব্যস্ত আছেন পপি। পর্দার সামনেও আর আসতে চাইছেন না। স্বামীর ইচ্ছেতেই মিডিয়া জগত থেকে আড়াল করে রেখেছেন নিজেকে।

এদিকে চিত্রনায়িকা মৌসুমীর ফুফাতো বোন পপি। সে হিসেবে চিত্রনায়ক ওমর সানীর শ্যালিকা তিনি। জানা যায়, মৌসুমী পরিবারের সঙ্গেও কোনো যোগাযোগ নেই এই নায়িকার। তারাও জানেন না কোথায় আছেন পপি।

তবে চলচ্চিত্র ভক্তরা এখনও খোঁজ পাওয়ার চেষ্টা করেন তাদের পছন্দের নায়িকার। তারা আশা করেন, পপি হয়তো শীঘ্রই ফের পর্দায় ফিরবেন। যদিও সেই সিদ্ধান্ত হয়তো এই তারকার একান্ত নিজের। সংসার সামলে নিজেকে আবারও পর্দায় মেলে ধরবেন কি না সেটাও এখন দেখার বিষয়।

এদিকে, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ