• বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিল স্পেন ও নরওয়ে আরো ৩ উপজেলার ভোট স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে দেড় কোটি গ্রাহক বিদ্যুৎহীন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী রেমাল তান্ডব: ১৯ টি উপজেলা ভোটগ্রহন স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রিমাল: জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল: শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর আনার হত্যা: কলকাতায় গিয়ে যা জানালো ডিবিপ্রধান স্বর্ণ খোঁজা ঠাকুরগাঁওয়ের সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি

সুখবর দিলেন মিথিলা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অভিনয় নিয়ে বছরজুড়ে ব্যস্ত থাকেন তিনি। চলতি বছর প্রধান নায়িকা চরিত্রে টলিউডের ছবিতে অভিষেক ঘটেছে তার। এবার পালা দেশীয় ছবিতে নিজের অভিনয় জাদু দেখানোর। তেমন সুখবরই দিলেন এ অভিনেত্রী।

সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে মিথিলা অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘জলে জ্বলে তারা’। অরুণ চৌধুরী পরিচালিত এই সিনেমায় নদী ও নারীর এক অন্যরকম গল্প দেখা যাবে। এতে ‘তারা’ চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

ফেসবুকে এই সিনেমার সনদপত্র পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, “অবশেষে অপেক্ষার দিন শেষ হলো। সেন্সর পেল অরুণ চৌধুরী পরিচালিত অনুদানের সিনেমা ‘জলে জ্বলে তারা’। ‘তারা’ চরিত্রটি আমার হৃদয়ের খুব কাছের একটি চরিত্র। বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডকে অজস্র ধন্যবাদ। খুব তাড়াতাড়ি রিলিজের তারিখ ঘোষণা করা হবে। ছবির সব শিল্পী কলাকুশলীদের প্রতি ধন্যবাদ আর কৃতজ্ঞতা। দর্শকের ভালোবাসার অপেক্ষায় ‘জলে জ্বলে তারা।”

ইফফাত আরেফিন তন্বী’র গল্পে এই ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ এফএস নাঈম। তিনি বলেন, ‘এখনই কিছু বলব না। টিজার এলে দর্শক এমনিতেই বুঝবেন এই ছবির জন্য আমি ব্যক্তিগতভাবে কী ধরনের প্রস্তুতি নিয়েছি।’

জানা গেছে, মাত্র ১৬ দিনের শুটিংয়ে নির্মিত হয়েছে ‘জলে জ্বলে তারা’। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান প্রমুখ। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন রায়হান খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ