• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

বিচ্ছেদের বিষয়ে যে ইঙ্গিত দিলেন মালাইকা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

বয়স কোনো বাধা হয়ে দাঁড়ায়নি বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুরের মধ্যে। বরং বেশ খুল্লামখুল্লা প্রেম করে গেছেন এই চর্চিত জুটি। শোনা যাচ্ছিল, সাত পাকে বাঁধা পড়ার পরিকল্পনা করছেন তারা। কিন্তু এরই মধ্যে ছন্দপতন! ভেঙে যাচ্ছে এই জুটির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। দুজনের মধ্যে ঢুকে পড়েছেন তৃতীয় এক নারী!

অর্জুন-মালাইকার সম্পর্কে চিড় ধরার গুঞ্জন বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও এ নিয়ে ‍মুখ খোলেননি দুজনের কেউই। তবে অর্জুন নাকি তার ঘনিষ্ঠমহলে ব্রেকআপের কথা জানিয়েও দিয়েছেন।

মুখে কিছু না বললেও সামাজিকমাধ্যমে নিজের সাম্প্রতিক কর্মকাণ্ডে যেন ব্রেকআপের খবরকে মান্যতা দিচ্ছেন মালাইকা। সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অর্জুনের গোটা পরিবারকে ‘আনফলো’ করলেন এ অভিনেত্রী।

শ্রীদেবীর মৃত্যুর পর বাবা বনি কাপুর ও দুই বোন জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের সঙ্গে সম্পর্কের উন্নতি হয়েছে অর্জুনের। সেই সম্পর্কের সূত্রে জাহ্নবী ও খুশিকে এত দিন ইনস্টাগ্রামে ফলো করতেন মালাইকা। সেই তালিকায় ছিলেন বনি কাপুর এবং অর্জুনের বোন অংশুলা কাপুরও। তাদের সবাইকেই আনফলো করেছেন অভিনেত্রী। পাশাপাশি সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টও শেয়ার করেন মালাইকা।

সেখানে তিনি লেখেন, ‘সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস রাখতে হবে। যাদের পাশে থাকার, তারা তোমার পাশেই থাকবে।’ মালাইকার এই পোস্ট দেখে অনুরাগীদের ধারণা, সরাসরি এখনো মুখ না খুললেও পরোক্ষভাবে অর্জুনের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গেই এমন পোস্ট করেছেন তিনি। যদিও কফিনে শেষ পেরেক মারা এখনো বাকি। ইনস্টাগ্রামে অর্জুনের পরিবারের সবাইকে আনফলো করলেও অভিনেতাকে এখনো পর্যন্ত আনফলো করেননি মালাইকা।

সম্প্রতি জিম থেকে বেরোনোর পথে মালাইকার পোশাক দেখেও সন্দেহ জেগেছে নেটাগরিকদের মনে। মালাইকার পরনের সোয়েটশার্টে লেখা ছিল, ‘লেটস ফল অ্যাপার্ট।’ অর্জুনের ইনস্টাগ্রামের পাতায় গত বেশ কয়েক দিন ধরে একেবারেই নিষ্ক্রিয়ও রয়েছেন মালাইকা।

১৯৯৮ সালে মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা অরোরা। পাত্র সালমান খানের ভাই আরবাজ খান। দীর্ঘ প্রায় ১৮ বছর চুটিয়ে সংসার করেছেন মালাইকা। বড় করেছেন সন্তান আরহান খানকে। পাশাপাশি সামলেছেন নিজের পেশাগত জীবনও। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page