• সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

প্রিয়াঙ্কা-আমিশাকে নিয়ে কুরুচিকর মন্তব্য পাকিস্তানি অভিনেতার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

 

বিনোদন ডেস্ক

সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলকে নিয়ে কুরুচিকর মন্তব্য করলেন পাকিস্তানি অভিনেতা মোয়াম্মার রানা। একটি পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়ে প্রিয়াঙ্কাকে চিনতে না পারা ও সঞ্চালক নাদির আলির তাকে ‘কাজের বুয়া’ বলে সম্বোধন নেটমাধ্যমে তুমুল সমালোচনার জন্ম দিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নাদির মোয়াম্মারকে জিজ্ঞাসা করেন, বলিউডের কোন অভিনেত্রীকে পছন্দ? মোয়াম্মারের ঝটপট উত্তর, ‘আমার একসময় প্রিয়াঙ্কা চোপড়াকে খুব পছন্দ ছিল। কিন্তু এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মেকআপ ছাড়া প্রিয়াঙ্কাকে সামনাসামনি দেখে চিনতে পারিনি। যখন জানলাম ও প্রিয়াঙ্কা, তখন থেকেই ওর প্রতি আমার সমস্ত প্রেম উবে গেছে।’

অবশ্য এদিন আমিশা প্যাটেলকে মেকআপ ছাড়াই সুন্দরী বলে আখ্যা দেন অভিনেতা। তিনি বলেন, ‘আমিশা আসলেই খুব সুন্দরী।’ এ সময় সঞ্চালক তাকে প্রশ্ন করেন, আমিশার কোন জিনিসটি তার ভালো লাগে? জবাবে মোয়াম্মার বলেন, ‘ওর মুখয়াব।’ এছাড়া আর কী পছন্দ জানতে চেয়ে গানের তালে বুকের দিকে ইঙ্গিত করেন নাদির আলি। এবার দুজনেই উচ্চস্বরে হেঁসে ওঠেন। মোয়াম্মার বলেন, ‘তোমাকে কি সবকিছু বলতে হবে?’

ভিডিওটি ভাইরাল হওয়ার পর সমালোচনার ঝড় উঠেছে ভারত ও পাকিস্তানে। অনেকেই এই অনুষ্ঠানকে কুৎসিত বলে আখ্যা দিয়েছেন।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড বাদশা শাহরুখ খান দেখতে খারাপ, অভিনয়টাও ঠিকঠাক জানেন না বলে মত দেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহনুর বালোচ। তিনি বলেন, ‘শাহরুখ ভালো ব্যবসায়ী। নিজের প্রচারটা ভালো করে করতে পারেন। তাই বলে তিনি ভালো অভিনেতা একেবারেই নন।’ পাশাপাশি অভিনেত্রী তার মন্তব্যে এটাও স্পষ্ট জানান, শাহরুখ খানের ব্যক্তিত্ব নাকি প্রশংসা করার মতো। তবে সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করলে তিনি শেষের দিকেই থাকবেন।

এমন মন্তব্যের জন্য তখন বেশ কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল মাহনুরকে। এবার তার স্বদেশি মোয়াম্মার রানাও বেকায়দায় পড়লেন প্রিয়াঙ্কা-আমিশাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে। যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি বলিউডের এই দুই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ