• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

মাতাল আবস্থায় মটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়েছেন নোবেল

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

‘সা রে গা মা পা’ খ্যাত বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেল মদ্যপ অবস্থায় মটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন। জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে মাতালামি করতে থাকেন নোবেল। তার এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে নিন্দার ঝড়।

নোবেলের মাতলামির কিছু ভিডিও শুক্রবার (১৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বলেন, নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। তাকে ওই অবস্থায় স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে পাঠিয়ে দেয়।

ক্যারিয়ারের শুরু থেকেই নানা বক্তব্য ও কর্মকাণ্ডে বিতর্কে থাকেন ‘সারেগামাপা’ এই সংগীতশিল্পী। গত মে মাসে অর্থ প্রতারণার মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি। ২০ মে এক দিনের রিমান্ডে নেয়া হয় তাকে। গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর অনুষ্ঠান ছিল।

সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী নোবেলকে বিভিন্ন সময়ে মোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। কিন্তু নোবেল অনুষ্ঠানে না গিয়ে সেই অর্থ আত্মসাৎ করেন বলে অভিযোগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ