• বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিল স্পেন ও নরওয়ে আরো ৩ উপজেলার ভোট স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে দেড় কোটি গ্রাহক বিদ্যুৎহীন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী রেমাল তান্ডব: ১৯ টি উপজেলা ভোটগ্রহন স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রিমাল: জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল: শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর আনার হত্যা: কলকাতায় গিয়ে যা জানালো ডিবিপ্রধান স্বর্ণ খোঁজা ঠাকুরগাঁওয়ের সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি

রেস্তোরাঁ ব্যবসা ছাড়লেন প্রিয়াঙ্কা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

অভিনয়ের পাশাপাশি অনেক অভিনয়শিল্পীই ব্যবসায় নাম লেখান। তাদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের সিনেমায় অভিনয়ের পাশাপাশি মার্কিন মুলুকে নাম লিখিয়েছিলেন রেস্তোরাঁর ব্যবসায়। উদ্দেশ্য ছিল, বিদেশের মাটিতে দেশীয় খাবারের স্বাদ দেওয়া।

২০২১ সালে নিউইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তোরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। তবে মাত্র ২ বছরেই সেই মোহভঙ্গ! রেস্তোরাঁ ‘সোনা’কে বিদায় জানালেন ‘দেশি গার্ল’। জনপ্রিয় এক আন্তর্জাতিক ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, বর্তমানে সেই রেস্তোরাঁর ব্যবসা থেকে সরে এসেছেন নায়িকা। প্রিয়াঙ্কার মুখপাত্রের পক্ষ থেকে এক বিবৃতিতে এই খবর নিশ্চিত করা হয়েছে।

ওই বিবৃতিতে সাফ জানানো হয়েছে যে, “যেকোনো ব্যবসা শুরু করাই ক্যারিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ তথা গর্বের। ‘সোনা’র পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। দেশি হেঁশেলের রান্নার গল্প ওর গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।”

প্রিয়াঙ্কার বিজনেস পার্টনার মনীশের পক্ষে জানানো হয়েছে, প্রিয়াঙ্কা রেস্তোরাঁর মালিকানা থেকে সরলেও ওর ছোঁয়া ‘সোনা’তে রয়েই যাবে। এই পরিবারের একজন ও। নতুন এই ইনিংসের জন্য আমরা খুবই উচ্ছ্বসিত।

কিন্তু ঠিক কী কারণে ওই রেস্তোরাঁ থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সেটা এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, কন্যা মালতিকে সময় দিতেই নিজের ব্যস্ততা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন এই নায়িকা। বলিউডের অনেক তারকাই প্রিয়াঙ্কার মার্কিন রেস্তরাঁয় খাবারের স্বাদ নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ