• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

খোলামেলা পোশাকে জন্মদিনের কেক কাটলেন শ্রাবন্তী

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

গত ১৩ আগস্ট ৩৬ বছরে পা রাখেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন বেশ খোলামেলা রূপেই নিজের জন্মদিন উদযাপন করেন তিনি।

বয়স ৪০ ছুঁতে চললেও এখনও শ্রাবন্তী যেন বিশের তরুণী। নিয়মিত জিম আর ডায়েট করে নিজেকে দারুণভাবে ফিট রাখেন অভিনেত্রী। জন্মদিনেও ধরা দিলেন আকর্ষণীয় রূপেই।

সোনালী রঙের এক পোশাকের সঙ্গে গলায় নেকলেস ও গাড় মেকআপে মোহমীয় লাগলছি শ্রাবন্তীকে। ইনস্টাগ্রামে প্রকাশ করা এক ভিডিওতে খোলামেলা অবতারেই জন্মদিনের কেক কাটতে দেখা গেছে তাকে।

সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্ত-অনুরাগীদের বিভিন্ন মন্তব্য ভেসে বেড়াচ্ছে। কেউ তার রূপের প্রশংসা করছে, কেউ নায়িকার সাহসী অবতারের কটাক্ষ করছে।

যদিও সে বিষয়ে যেন মাথাই ঘামান না এই অভিনেত্রী। নিয়মিতই নতুন নতুন পোশাক ও ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি।

প্রসঙ্গত, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। কয়েকদিন আগেই থাইল্যন্ডে প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। সে সময়ও সংবাদের শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম।

এদিকে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। যদিও এই নায়িকা এ বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলতে চাননি।

আপাতত শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ