• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

‘নারীরা জায়েদ খানে আটকায়, জায়েদ খান সুন্দরী নারীতে’

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক,

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফির মধ্যে বিচ্ছেদ ঘটেছে সম্প্রতি। এরপর থেকেই একটি প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, ‘নারী আসলে কীসে আটকায়?’

প্রশ্নটা আসে এভাবে—‘জাস্টিন ট্রুডোর ক্ষমতা, বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, হুমায়ুন ফরীদির ভালোবাসা, সংগীতশিল্পী তাহসানের কণ্ঠ কিংবা হৃতিক রোশনের স্মার্টনেস—কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। এদের প্রত্যেকের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তাহলে নারী কীসে আটকায়?

সাম্প্রতিক এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন অনেকেই। এদের মধ্যে আছেন দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান।

নারীরা কীসে আটকায়—এই প্রশ্নের জবাবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে জায়েদ খান বলেন, ‘এখন নতুন ট্রেন্ড শুরু হয়েছে, নারীরা জায়েদ খানে আটকায়। আর জায়েদ খান আটকায় সুন্দরী নারীতে।

তিনি জানান, নারীরা তাকে নিয়ে কখনো বাজে মন্তব্য করেন না। করে শুধু ছেলেরা। কারণ ছেলেরা তাকে নিয়ে ঈর্ষা করে। এ প্রসঙ্গে একটি ঘটনার কথাও উল্লেখ করেন অভিনেতা।

তার কথায়, ‘একজন ছেলে আমার ছবিতে বাজে মন্তব্য করেছিল। কিন্তু এরপরেই তার স্ত্রী আমাকে মেসেজ দিয়ে বলেছে, আপনি আমার হাজবেন্ডের কথায় কিছু মনে করবেন না। উনি আপনাকে নিয়ে জেলাস করেছে।’

তিনি আরও বলেন, ‘এবার আমেরিকায় আমার বন্ধুরা বলেছে, তুমি শুধু ছেলে ফ্রেন্ডের সঙ্গে কথা বলবা। মেয়ে ফ্রেন্ডদের সঙ্গে বলবা না। আমি সত্যিই সরল মানুষ তাই ফেসবুক মেসেজের কথা সবার সঙ্গে বলে ফেলি।’

সম্প্রতি কলকাতার সংবাদমাধ্যমে খবর বেরোয়, জায়েদ খানের বিপরীতে একটি ছবিতে অভিনয় করবেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। পরবর্তীতে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন এ নায়ক। জানান, এমন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page