• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

অশ্রুসিক্ত শাকিব খান

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক
গেল ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমাটি এখনো প্রেক্ষাগৃহগুলোতে রমরমিয়ে চলছে। দেশ ও দেশের বাইরে দারুণ ব্যবসা করছে ছবিটি। ইতোমধ্যে উত্তর আমেরিকার বক্স অফিসে বাংলাদেশি সিনেমার তালিকায় আয়ে সেরা তিনে উঠে এসেছে সিনেমাটি।

বিষয়টিতে দারুণ উচ্ছ্বসিত এই ছবির নায়ক ও অভিনেতা শাকিব খান। ‘প্রিয়তমা’র এমন সাফল্যে যুক্তরাষ্ট্র ও কানাডার ভক্ত-দর্শকদের কৃতজ্ঞতা জানাতে ভুললেন না তিনি। তাদের এমন ভালোবাসায় অভিভূত শাকিব জানালেন অশ্রুসিক্ত হওয়ার কথা।

রোববার (৬ আগস্ট) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি লেখেন, “উত্তর আমেরিকার বক্স অফিসে তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা ‘প্রিয়তমা’, এমনটিই বলছে স্বপ্ন স্কয়ারক্রো। খবরটি জানাতে পেরে খুবই আনন্দিত। যুক্তরাষ্ট্র ও কানাডার পরিবেশকরা জানিয়েছেন, ছবিটি আমেরিকার জ্যামাইকা মাল্টিপ্লেক্সে একক সিনেমা হলে সবচেয়ে বেশি আয়কারী বাংলাদেশি সিনেমা।”

যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও লেখেন, ‘এই সময়ে আপনাদের প্রতি আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা বোধ চোখে জল এনে দিয়েছে।’

শাকিব খান জানান, ৬ষ্ঠ সপ্তাহে ছবিটি সফলতার সঙ্গে বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইতালির প্রেক্ষাগৃহগুলোতে চলছে। অচিরেই মুক্তি পাবে যুক্তরাজ্য, পর্তুগাল, নেদারল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আামিরাতসহ অন্যান্য দেশগুলোতে।

প্রসঙ্গত, গতকাল কানাডা ও আমেরিকার পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো-এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব কমস্কোর-এর সূত্র দিয়ে জানিয়েছেন, ‘দেবী’র আয় টপকে উত্তর আমেরিকার বাজারে বাংলাদেশের সেরা তিন সিনেমার এলিট ক্লাবে ঢুকে গেল ‘প্রিয়তমা’। এই ছবির চার সপ্তাহের গ্রস বক্স অফিস কালেকশন ১ লাখ ২৬ হাজার ডলার। যেখানে ‘দেবী’র লাইফটাইম কালেকশন ছিল ১ লাখ ২৫ হাজার ডলার। ‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন কলকাতার ইধিকা পাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page