• বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিল স্পেন ও নরওয়ে আরো ৩ উপজেলার ভোট স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে দেড় কোটি গ্রাহক বিদ্যুৎহীন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী রেমাল তান্ডব: ১৯ টি উপজেলা ভোটগ্রহন স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রিমাল: জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল: শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর আনার হত্যা: কলকাতায় গিয়ে যা জানালো ডিবিপ্রধান স্বর্ণ খোঁজা ঠাকুরগাঁওয়ের সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি

গণমাধ্যম কর্মীদের আমি আমার পাশে চাই মতবিনিময় সভায় রাঙামাটির ডিসি

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

মেহেদী ইমাম, রাঙামাটি প্রতিনিধিঃ জনবান্ধব প্রশাসন গড়ে তোলার ঘোষণা দিয়েছেন রাঙামাটিতে নবযোগদানকৃত জেলাপ্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। তিনি বলেন, আমি দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই, তবে এ কাজ একা করা সম্ভব নয়, সকলের সহযোগীতা ও পরামর্শ প্রয়োজন।

জেলার উন্নয়ন ও সম্প্রীতি রক্ষায় কাজ করার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করে বলেন, বিশেষ করে গণমাধ্যম কর্মীদের আমি আমার পাশে চাই।

জেলাপ্রশাসক বলেন, গণমাধ্যমকে বলা হয় সমাজের দর্পণ। আমরা যাই করিনা কেন যেন গণমাধ্যমে তা সঠিকভাবে উঠে আসে। তাই ভাসা ভাসা ধারণার ভিত্তিতে সংবাদ পরিবেশন না করে ঘটনা গভীরে প্রবেশের মাধ্যমে তথ্যের সত্যতা যাচাই করে সংবাদ পরিবেশনের জন্য তিনি গণমাধ্যম কর্মীদের আহ্বান জানান।

জেলাপ্রাসক বলেন, আমি আগেও মাঠ প্রশাসনে দায়িত্ব পালনকালে গণমাধ্যম কর্মীদের সাথে সু সম্পর্ক রেখেই কাজ করার চেষ্টা করেছি, এখনও করবো।

রোববার রাঙামাটিকে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এই মন্তব্য করেন নতুন ডিসি।

জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ, দৈনিক গিরিদর্পণ সম্পাদক ও প্রবীণ সাংবাদিক এ কে এম মকছুদ আহমদ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি মো: সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারন সম্পাদক মো: আনোয়ার আল হক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটি প্রেস ক্লাবসহ সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এর আগে ২০ জুলাই তিনি রাঙামাটির কর্মস্থলে যোগদান করেন। যোগদানের পর প্রথম কর্মদিবসেই ডিসি জেলার মুক্তিযোদ্ধা সংসদ, গণমাধ্যম কর্মী, সুশীল সমাজ ও সরকারি দপ্তরসমূহের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে পৃথক পৃথক মত বিনিময় সভায় মিলিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ