ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন পরীমণি। বর্তমানে স্বামী-সন্তানকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি? কেমন কাটছে পরীর দিনকাল? সেসব জানা যায় এই নায়িকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মারলেই।

দিনের শেষে মানুষ এমন এক জনকে খোঁজে যাঁর পাশে বসলে সারা দিনের ক্লান্তি দূর হয়ে যায়। পেশাদার জীবনের চাপ, ব্যক্তিগত জীবনের নানা সমস্যার মাঝে এমন একটা আশ্রয় খোঁজে অনেকেই। সেই শান্তির আশ্রয় খুঁজে পেয়েছেন পরীমণি। তাঁর কথায়, “তাঁর পাশে শুয়ে পড়লে ঘুম এসে যায় তাড়াতাড়ি। সব অবসাদ এক মিনিটে দূর হয়ে যায়।”

 

 

কে সেই মানুষ যাঁর কাছে এলেই পরম শান্তি পান? সে আর কেউ নয়, নিজের একমাত্র সন্তানের কথাই বলেছেন এই নায়িকা। বুধবার রাতে ফেসবুকে ছেলের সঙ্গে ঘুমিয়ে থাকা একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, ছেলে রাজ্যকে নিয়ে পরম শান্তিতে ঘুমোচ্ছেন পরীমণি। ছেলেকে জড়িয়ে রয়েছেন নায়িকা। মাকে কাছে পেয়ে রাজ্যও অনেক শান্তিতে। পরীমণি লিখেছেন,“ভালবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে।”

ছেলে রাজ্যই যে এখন পরীমণির জগৎ। সদ্য ছয় মাসে পা দিয়েছে শরিফুল রাজ ও পরীমণির ছেলে রাজ্য। যদিও তাঁর আগে গোটা জানুয়ারি জুড়ে বেশ টানাপড়েন চলেছে রাজ ও তাঁর দাম্পত্যে। একটা সময় আসে, যখন রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করে দেন অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে ফের রাজের সঙ্গে সংসার করেছেন এই নায়িকা। আপাতত ছেলে এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।