• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

বাংলাদেশে জন্ম নেওয়ায় পিছিয়ে আছে দীঘি: বললেন ফারিয়া শাহরিন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৮ মার্চ, ২০২৩

ঢালিউড সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে সর্বমহলে। তবে মাঝে কিছুদিন বিরতিতে থাকলেও শারীরিকভাবে আরও ফিট হয়ে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। আগের দীঘিকে ভেঙেচুরে মনের মতোন করে নিজেকে নতুনভাবে গড়েছেন তিনি। দীঘিকে এমন রূপে দেখে প্রশংসায় ভাসছে নেটদুনিয়া।

তবে হঠাৎ করেই সোমবার (৬ মার্চ) অভিনেত্রী ফারিয়া শাহরিন সামাজিক যোগাযোগমাধ্যমে দীঘিকে নিয়ে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে ফারিয়ে লেখেন, ‘আগেই বলে নেই, আমি দীঘির ফ্যান না কিন্তু কিছু কথা হঠাৎ বলতে মন চাইল। হয়তো বাংলাদেশে জন্ম নেওয়ায় পিছিয়ে আছে সে। তবে ভারতে জন্ম নিলে বা বলিউডের স্টারকিড হলে করণ জোহরের মতো নির্মাতার সিনেমায় কাজ করত।

অভিনেত্রী আরো লিখেছেন,’আমরা হয়তো অনেকেই জানি না দীঘির মা-বাবা দু’জনই সিনেমার তারকা। তার মা (অভিনেত্রী দোয়েল) এক সময় সিনেমার নায়িকা ছিলেন। কিন্তু তিনি এখন নেই। একজন মা যে একটা মেয়ের বেড়ে ওঠায় কতটা প্রয়োজনীয় সেটা আমরা সবাই জানি। বাবারাও করেন কিন্তু মায়ের মতো দিক-নির্দেশনা কেউ করতে পারেন না।’

 

তিনি আরও লেখেন, ‘মা তো মা-ই। সঠিক দিক-নির্দেশনার অভাবে দীঘি নিজেই যা পেরেছে, যতোটুকু পেরেছে করেছে বা করে। তার ময়না পাখির বিজ্ঞাপনচিত্রটি সেরা। সে কোনো ব্যাকআপ ছাড়া নিজেই নিজেকে তৈরি করেছে। হয়তো অনেক কিছুই না বুঝে করেছে, যেটা আমাদের বা আপনাদের ভালো লাগেনি। এখন টিকটক করে অনেকেই লাইমলাইটে আসছে। এ কারণে সেটাই বেছে নিয়েছে দীঘি। একটা সিনেমায়ও হয়তো কাজ করেছে। সেটার গল্প ও নির্মাণ সম্ভবত ভাল ছিল না। আমার ধারণা ভালো পরিচালক দীঘিকে সুযোগ দিলে সে ভালো করবে।’

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ থেকে শোবিজে শুরু যাত্রা শুরু মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন এর। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে দ্রুতই জনপ্রিয়তা পান। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page