• সোমবার, ২০ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

সমালোচনার মুখে জায়েদ খান

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৮ মার্চ, ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যপরিচালক মাসুম বাবুল মারা গেছেন। তার মৃত্যুতে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া। অভিনয়শিল্পীরা শোক প্রকাশ করছেন নানা মাধ্যমে।

তবে এসবের মাঝেই বিতর্কের মুখে পড়েছেন চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান। সোমবার রাতে এক ফেসবুক পোস্টের কারণে সমালোচনার শিকার হন তিনি। কি ছিল সেই পোস্টে?

মুলত, মাসুম বাবুলের মৃত্যুর পর তার লাশ বহনের কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেন জায়েদ খান। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, জনপ্রিয় চলচ্চিত্র নৃত্য পরিচালক শ্রদ্ধেয় মাসুম বাবুল সাহেবের অনন্তকালের উদ্দেশ্যে শেষ যাত্রা।

কারো লাশ বহনের ছবি ফেসবুকে পোস্ট করার বিষয়টি ভালোভাবে নেয়নি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। জায়েদ খানের সেই ছবির মন্তব্যর ঘরে ও ছবিটি শেয়ার করে বিভিন্ন মন্তব্য করতে দেখা গেছে তাদের।

ফেসবুকে বেশ জনপ্রিয় একটি গ্রুপ ‘বাংলা চলচ্চিত্র’র এডমিন আরিফুল ইসলাম জুয়েল জায়েদ খানের এই পোস্টটি শেয়ার করে লিখেছেন, একজন মানুষের মৃত্যুর খবর মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের ছবি পোস্ট করে দেয়……জানা ছিলো না। সেই পোস্টের মন্তব্য ঘরে অনেককেই জায়েদ খানের সমালোচনা করে নানা মন্তব্য করতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ