• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

শারীরিক নির্যাতনের অভিযোগ: সন্তানের বিরুদ্ধে মায়ের মামলা!

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

নজরুল ইসলাম জুলু:

বৃদ্ধ বয়সে ভরণপোষণ না দেয়া ও শারীরিক নির্যাতনের অভিযোগে সন্তানের বিরুদ্ধে মামলা করেছেন এক বৃদ্ধা মা। ঘটনাটি ভোলার লালমোহনের। ওই বৃদ্ধার নাম রোকেয়া বেগম। তিনি উপজেলার ধলীগোরনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের তোফাজ্জল হাওলাদার বাড়ির মৃত তোফাজ্জল হাওলাদারের স্ত্রী। সোমবার রাতে লালমোহন থানায় এসে নিজের সন্তান মো. বাবুল হাওলাদারের বিরুদ্ধে মামলা করেন তিনি। বৃদ্ধা রোকেয়া বেগম বলেন, প্রায় দেড় যুগ আগে তার স্বামী মারা যান। স্বামীর রেখে যাওয়া সম্পদ ভোগ করছে একমাত্র ছেলে বাবুল হাওলাদার। তবে মায়ের কোনো ভরণপোষণ দেন না এবং ভরণপোষণের কথা বললে শারীরিকভাবে নির্যাতন করে সে। তাই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন তিনি। বয়সের ভার এবং শারীরিক অসুস্থতার জন্য ছেলের এমন কাণ্ডে মানবেতর জীবনযাপন করছেন বৃদ্ধা রোকেয়া বেগম। প্রশাসন তাকে ন্যায্য বিচার পাইয়ে দিবে বলে আশাবাদী তিনি।

এদিকে, অভিযোগের বিষয়ে একাধিকবার বাবুল হাওলাদারের ব্যক্তিগত ফোনে কল দিয়েও তাকে না পাওয়া যাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, রোকেয়া বেগম নামের এক বৃদ্ধা মা ভরণপোষণ না দেয়ার অভিযোগ নিয়ে থানায় আসেন।
সন্তানের বিচারের দাবিতে ভরণপোষণ আইনে একটি মামলা করেন তিনি। আমরা ওই বৃদ্ধার ছেলের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page