• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম:
অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে নিহত চালকের বাচ্চার পড়াশোনার দায়িত্ব নিলেন মাসুম বিল্লাল ফারদিন রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে ছায়া হত্যার ঘটনায় আটক দুই ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যেগে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে মৌসুমি ফল আমের মুকুল, শুভা চড়াচ্ছে গ্রামে খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র ইফতার মাহফিল কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু এলাকায় থমথমে অবস্থা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতর রামগড়ে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্বাধীনতা দিবসে অসহায়দের মাঝে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ইফতার বিতরণ

ইমরান হাশমির সঙ্গে কাজ করলে ‘মুখে ক্যানসার’ হতে পারে বললেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ৫ মার্চ, ২০২৩

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার। কাজ করেছেন বলিউডেও; ২০১৭ সালে প্রয়াত ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি সাবার ২০১৫ সালে দেওয়া পাকিস্তানি টিভি শো ‘গুড মর্নিং জিন্দেগি’ এর একটি ইন্টারভিউ অন্তর্জালে ভাইরাল হয়েছে। যেখানে এই অভিনেত্রীকে ইমরান হাশমির সঙ্গে কাজ করতে চাওয়া ইচ্ছে প্রসঙ্গে মন্তব্য করেছেন, ইমরান হাশমির সঙ্গে কাজ করলে ‘মুখে ক্যানসার’ হতে পারে।

হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, এখানেই শেষ নয়, এই শোতে অভিনেত্রী সালমান খানকে ‘অভদ্র’ বলেও মন্তব্য করেছেন। ভিডিওতে দেখা গেছে, সাবাকে হৃতিক, রণবীর কাপুর, রিতেশ দেশমুখ, সালমান খানের ছবি দেখানো হয় এবং তাদের সম্পর্কে প্রশ্ন করা হয়। স্ক্রিনে যখন সালমানের ছবি আসে তখন সাবা বলে ওঠেন, ‘অভদ্র’। এরপরেই বলেন, ‘আল্লাহ মাফ করুক, সল্লু ভাইকে অনেক ভয় লাগে।’ এসময়ে ভয়ে নিজের কান চেপে ধরেন তিনি।

সাবার এসব রসিকতা সহজভাবে নেননি বলিউড ভক্তরা। সমালোচনা করেছেন অভিনেত্রীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page