• বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিল স্পেন ও নরওয়ে আরো ৩ উপজেলার ভোট স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে দেড় কোটি গ্রাহক বিদ্যুৎহীন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী রেমাল তান্ডব: ১৯ টি উপজেলা ভোটগ্রহন স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রিমাল: জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল: শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর আনার হত্যা: কলকাতায় গিয়ে যা জানালো ডিবিপ্রধান স্বর্ণ খোঁজা ঠাকুরগাঁওয়ের সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি

ইমরান হাশমির সঙ্গে কাজ করলে ‘মুখে ক্যানসার’ হতে পারে বললেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ৫ মার্চ, ২০২৩

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার। কাজ করেছেন বলিউডেও; ২০১৭ সালে প্রয়াত ইরফান খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি সাবার ২০১৫ সালে দেওয়া পাকিস্তানি টিভি শো ‘গুড মর্নিং জিন্দেগি’ এর একটি ইন্টারভিউ অন্তর্জালে ভাইরাল হয়েছে। যেখানে এই অভিনেত্রীকে ইমরান হাশমির সঙ্গে কাজ করতে চাওয়া ইচ্ছে প্রসঙ্গে মন্তব্য করেছেন, ইমরান হাশমির সঙ্গে কাজ করলে ‘মুখে ক্যানসার’ হতে পারে।

হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, এখানেই শেষ নয়, এই শোতে অভিনেত্রী সালমান খানকে ‘অভদ্র’ বলেও মন্তব্য করেছেন। ভিডিওতে দেখা গেছে, সাবাকে হৃতিক, রণবীর কাপুর, রিতেশ দেশমুখ, সালমান খানের ছবি দেখানো হয় এবং তাদের সম্পর্কে প্রশ্ন করা হয়। স্ক্রিনে যখন সালমানের ছবি আসে তখন সাবা বলে ওঠেন, ‘অভদ্র’। এরপরেই বলেন, ‘আল্লাহ মাফ করুক, সল্লু ভাইকে অনেক ভয় লাগে।’ এসময়ে ভয়ে নিজের কান চেপে ধরেন তিনি।

সাবার এসব রসিকতা সহজভাবে নেননি বলিউড ভক্তরা। সমালোচনা করেছেন অভিনেত্রীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ