• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

জোভানের সঙ্গে অন্তরঙ্গ ছবি ছড়ায় পূজার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

বেশ কিছুদিন আগে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরির রোমান্টিক কিছু মুহূর্তের ছবি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। গত বছরের শেষ ভাগে ছবিগুলো নিয়ে বেশ আলোচনা-সমালোচনাও হয়। সেই সঙ্গে কথা রটে, জোভান-পূজা নাকি চুটিয়ে প্রেম করছেন! যদিও সেসময় তারা জানান, এগুলো সবই ছিল শুটিং-এর দৃশ্য। তবে কোন সিনেমা বা নাটকের দৃশ্য ছিল তা জানায়নি।

অবশেষে জানা গেল, সেই ভাইরাল হওয়া সেই ছবিগুলো একটি ওয়েব ফিল্মের দৃশ্য। ‘পরি’ নামের এই ওয়েব ফিল্মটি মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে এটি নির্মিত হয়েছে। আর নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি। আর এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জোভান ও পূজা।নতুন খবর হলো, আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ওটিটি প্লাটফর্ম ‘দীপ্ত প্লে’-তে মুক্তি পাচ্ছে জোভান ও পূজা চেরি অভিনীত সেই ‘পরী’ ওয়েব ফিল্মটি। এ উপলক্ষে এরইমধ্যে প্রকাশ পেয়েছে ফিল্মটির ফাস্ট লুক পোস্টার।বাংলাদেশে ঘটে যাওয়া এক সত্য ঘটনার ছায়া অবলম্বনে ওয়েব ফিল্মটি তৈরি হয়েছে। মানব পাচার নিয়ে এর গল্প হলেও এখানে ড্রামা, রোমান্স, থ্রিল সবকিছুই থাকবে বলে জানিয়েছেন অভিনেতা জোভান। এখানে তাকে দেখা যাবে দেশীয় শোবিজের একজন বড় তারকার চরিত্রে। নাম ভূমিকায় অর্থাৎ, পরী চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি।

এর গল্পে দেখা যাবে, পাচারকারীদের খপ্পরে পড়ে থাইল্যান্ডে আটকে আছে এক বাংলাদেশি মেয়ে। ফিরে আসতে চায় দেশে। কিন্তু চাইলেই কি ফেরা যায়? ক্রমেই তার জীবন ডুবতে থাকে অন্ধকারে। ঠিক তখনই আলোর চিহ্ন নিয়ে আসে এক সেলিব্রেটি অভিনেতা।

মাহমুদুর রহমান হিমির নির্মিত ওয়েব ফিল্মটিতে জোভান-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ আরও অনেকে। ‘পরী’র চিত্রনাট্য করেছেন রায়হান খান। আলোচিত ওয়েব ফিল্মটির দেখার অপেক্ষায় ওটিটির দর্শক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ