• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪ নয়াদিল্লিতে বঙ্গবন্ধুর জীবনীমূলক চলচ্চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত জাতিসংঘে বাংলাদেশি শ্রমিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত মালয়েশিয়ার

নাহার নারী উন্নয়ন ফাউন্ডেশনে পারফেক্ট ইলেকট্রনিক্সের উদ্যোগে পারফেক্ট রেসিপি ২০২৪ অনুষ্ঠিত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

নাহার নারী উন্নয়ন ফাউন্ডেশন এবং পারফেক্ট ইলেকট্রনিক্সের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল “পারফেক্ট রেসিপি কনটেস্ট ২০২৪।

নাহার নারী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি হাসিনা আনছার এবং পারফেক্ট ইলেকট্রনিক্সের ফাউন্ডার এন্ড সিইও গোলাম শাহরিয়ার কবীর যৌথভাবে আয়োজন করলেন “পারফেক্ট রেসিপি কনটেস্ট ২০২৪”। ঢাকার মোহাম্মদপুরে পারফেক্ট ইলেকট্রনিক্স এর হেড অফিসে অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতা নারীদের সৃজনশীলতা ও রন্ধনপ্রিয়তা তুলে ধরার একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে। প্রতিযোগিতাটি মূলত নারীর ক্ষমতায়ন এবং তাদের প্রতিভার স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে আয়োজন করা হয়েছে।

 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৩০ জন প্রতিযোগী তাদের সেরা রেসিপি জমা দিয়েছেন। বিচারকদের প্যানেল তাদের সৃজনশীলতা, রেসিপির বিশেষত্ব এবং উপস্থাপনার ভিত্তিতে মূল্যায়ন করেছেন। বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় পুরস্কার, সার্টিফিকেট, ক্রাউন, বেল্ট এবং ১০০ সেরা রেসিপি বই যা নাহার নারী উন্নয়ন ফাউন্ডেশন এবং পারফেক্ট ইলেকট্রনিক্সের পক্ষ থেকে প্রদান করা হয়।

 

এই প্রতিযোগিতা নারীদের জন্য একটি বিশেষ সুযোগ হিসেবে বিবেচিত হয়েছে যা তাদের সৃজনশীলতা এবং উদ্ভাবনী ক্ষমতাকে আরও উৎসাহিত করবে। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন নাহার নারী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি হাসিনা আনছার। আয়োজনে ছিলেন পারফেক্ট ইলেকট্রনিক্সের ফাউন্ডার এন্ড সিইও গোলাম শাহরিয়ার কবীর। সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএফএল এর সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুল কুদ্দুস মিয়া এবং বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রশিক্ষক হাসিনা আনছার, শিক্ষাবিদ মাসুমা কবীর, সিনিয়র এডভাইজর রুবিনা রুবি ও সিনিয়র এডভাইজর শাহীন আফরোজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ