• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিক অহিদ উদ্দিন মুকুলের বাবার ৩০তম মৃত্যু বার্ষিকী পালিত সরকারের ব্যর্থতা ধরিয়ে দিন, সাংবাদিকদের তথ্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিকী (অব) এর হাত থেকে সনদপত্র গ্রহণ করেন তুহিন গণপূর্তের নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নু’র অনিয়ম-দূর্নীতি দেখার কেউ নাই (পর্ব-২) মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি প্রভাবশালীরা উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে: ইসি রাশেদা রাজের সঙ্গে প্রেম হওয়ার সুযোগ নেই: মন্দিরা অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন এমআইএসটিতে ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন ভোটে প্রভাব বিস্তার করবেন না, মন্ত্রী-এমপিদের উদ্দেশ্যে ইসি

পশ্চিম তীরে ৬ জনকে হত্যা করেছে ইসরায়েলি সেনাবাহিনী : ফিলিস্তিনি মন্ত্রণালয়

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : ইসরায়েলি সেনারা শনিবার অধিকৃত পশ্চিম তীরে ছয় ফিলিস্তিনিকে হত্যা করেছে, ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় এ কথা জানায়।
মন্ত্রণালয় জানায়, খুব ভোরে ভূখন্ডের উত্তরে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠীগুলোর একটি শক্তিশালী ঘাঁটি জেনিনের কাছে কাবাতিয়ায় ২৫ বছর বয়সী একজন ডাক্তারকে তার বাড়ির বাইরে হত্যা করা হয়। রামাল্লার কাছে এল-বিরহে আরেক ফিলিস্তিনি নিহত হন। খবর এএফপি’র।

শহরে প্রচুর সংখ্যক সাঁজোয়া যান নিয়ে হামলা চালানোর সময় জেনিনে ইসরায়েলি সেনাবাহিনীর গুলিতে চারজন নিহত হয়েছে, সম্প্রতি প্রায় ২০ বছরের মধ্যে পশ্চিম তীরে এটি ছিল সবচেয়ে মারাত্মক ইসরায়েলি অভিযানের দৃশ্য।

প্রত্যক্ষদর্শীরা শনিবার এএফপিকে জানান, ইসরায়েলি সেনাবাহিনী জেনিনের পাবলিক হাসপাতাল ও ইবনে সিনা ক্লিনিক ঘিরে রেখেছে এবং সৈন্যরা অ্যাম্বুলেন্স তল্লাশি করছে।
তারা স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে প্রচন্ড লড়াইয়ের কথাও জানিয়েছে।

গত ৭ অক্টোবর ইসরায়েলে হামাসের আন্ত:সীমান্ত হামলার পর থেকে পশ্চিম তীরে সহিংসতার বৃদ্ধি পেয়েছে।

হামাস সরকারের হিসাবে, ইসরায়েল বোমা হামলা ও স্থল অভিযান চালিয়ে গাজায় এ পর্যন্ত প্রায় ১৫,০০০  লোককে হত্যা করেছে, যাদের বেশিরভাগই বেসামরিক লোক।
ফিলিস্তিন স্বাস্থ্য মন্ত্রণালয়ের মতে, ইসরায়েলি বসতি স্থাপনকারী ও সৈন্যের হাতে পশ্চিম তীরে প্রায় ২৩০ ফিলিস্তিনি নিহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page