• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

দুর্ঘটনায় পতিত গাবখান চ্যানেলে মুসুরডাল বোঝাই জাহাজ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার :  জেলার গাবখান চ্যানেলে  আজ ভোর রাতে মুসুরডাল বোঝাই একটি জাহাজ অপর একটি জাহাজের আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে আমদানী করা ১৪ শত টন মসুরডাল নিয়ে চট্টগ্রাম থেকে  এমভি স্কাই নামের একটি জাহাজ যশোরের  নোয়াপাড়ায় যাবার পথে গাবখান চ্যানেলে দুর্ঘটনায় পতিত হয়। এ সময় অপর দিক থেকে আসা এমভি রূপসা নামের অপর একটি জাহাজ স্কাই জাহাজটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্কাই জাহাজের মাষ্টার জাহাজের ১৬ জন কর্মচারী নিয়ে দ্রুত গতিতে পিরোজপুরের কাউখালীর সন্ধ্যা নদীর তীরে এসে নোঙ্গর করে।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার সজল মোল্লা জানান ,জাহাজটিকে পর্যাপ্ত নিরাপত্তা দেয়া হয়েছে। পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান খবর পেয়েই দ্রুত কাউখালী সন্ধ্যা নদীর তীরে পৌঁছে খোঁজ খবর নেন এবং বিআইডব্লিউটিএ-কে মালামাল উদ্ধারের জন্য দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। একটি সূত্র জানিয়েছে ব্যবসায়ী প্রতিষ্ঠান নাবিল গ্রুপ আমদানী করা এ মসুরডাল চট্টগ্রাম থেকে যশোরের নোয়াপাড়ায় নিয়ে আসার জন্য সমতা গ্রুপের মধ্যস্থতায় স্কাই জাহাজটি ভাড়া করেছিল। নাবিল গ্রুপের এবং স্কাই জাহাজের মালিক কর্মকর্তারা যশোর থেকে কাউখালীর উদ্দেশ্যে রওনা করেছেন। জাহাজের কর্মচারীরা অক্ষত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ