• শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

বিমানের যাত্রী ও ক্রুদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি কুশল বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

লন্ডন থেকে দেশে ফেরার পথে বিমানের যাত্রী ও ক্রুদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি তাদের সঙ্গে কুশল বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে বেশ উৎফুল্ল ও বিস্মিত ছিলেন বিমানের সাধারণ যাত্রীরা।
যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১৬ দিনের সরকারি সফর শেষে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি আজ (বুধবার) দুপুর সোয়া ১২টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এর আগে, মঙ্গলবার (৩ অক্টোবর) লন্ডনের স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে (বিজি-২০৮) হিথ্রো বিমানবন্দর ত্যাগ করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে থাকা বেশ কয়েকজন কর্মকর্তা জানিয়েছেন, লন্ডন থেকে দেশে ফেরার পথে বিমানের যাত্রী ও ক্রুদের খোঁজ-খবর নেন শেখ হাসিনা। এসময় তিনি হাসিমুখে সবার সঙ্গে কুশল বিনিময় করেন। বিমানে ঘুরে ঘুরে সবার সঙ্গে কথা বলেন এবং ছবি তোলেন। এসময় প্রধানমন্ত্রীকে পাশে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন কয়েকজন। উচ্ছ্বসিত কয়েকজন নারী যাত্রী প্রধানমন্ত্রীকে জড়িয়েও ধরেন।

এসময় বিমানে থাকা ছোট ছোট শিশুদের কোলে তুলে নেন প্রধানমন্ত্রী।

এদিকে, বিমানটি দেশে ফিরলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং মন্ত্রী পরিষদের অন্যান্য সদস্যরা প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

এর আগে, যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম হিথ্রো বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। গত ৩০ সেপ্টেম্বর ব্রিটিশ এয়ারওয়েজের একটি বিমানে ওয়াশিংটন ডিসি থেকে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ