• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

শারীরিকভাবে আমি ঠিক আছি এবং ভালো আছি : মনোজ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

বিনোদন ডেস্ক

 

তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগে হত্যার হুমকি পেয়েছিলেন ছোট পর্দার অভিনেতা মনোজ প্রামাণিক। এ ঘটনায় শুরুতে চুপ থাকলেও রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মুখ খুলেছেন তিনি।

মনোজ লিখেছেন, সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লীগে ঘটে যাওয়া বেশকিছু অপ্রীতিকর ঘটনার কারণে আমাকে নিয়ে আপনারা অনেকেই চিন্তিত। আপনাদের চিন্তিত হবার কোনো কারণ নেই, মানসিক ভাবে কিছুটা খারাপ থাকলেও, শারীরিকভাবে আমি ঠিক আছি এবং ভালো আছি। অপ্রীতিকর ঘটনার সময়ে আমার টিমমেটরা আগেই আমাকে টার্গেট করার বিষয়টা আঁচ করতে পারে এবং ঘটনাস্থল থেকে আমাকে সরিয়ে নিয়ে যায়। কিন্তু কেন আমাকে নিয়ে প্রতিপক্ষের দুয়েকজনের এমন উচ্চবাচ্য তা এখনও আমার বোধগম্য নয়। কখনও তাদের সাথে দেখা হলে কথা বলে জেনে নিব।

তিনি আরও লেখেন, মূলত খেলার উত্তেজনা থেকেই প্রতিপক্ষ দলের জার্সি পরা কয়েকজন আমাদের দলের ওপর আঘাত করে। যা খুবই অনাকাঙ্ক্ষিত ও লজ্জাজনক। সেলিব্রিটি ক্রিকেট লিগ আয়োজন করা হয়েছে বাংলাদেশের সংস্কৃতিকর্মীদের এক মেলবন্ধন সৃষ্টি করতে, ক্রিকেটকে আরও উৎসাহিত করতে। বাংলাদেশের সংস্কৃতিতে ও মিডিয়ায় যারা নিয়মিত কাজ করছে তাদের মধ্যকার বন্ধুত্ব দৃঢ় করতেই এই আয়োজন। এরমধ্যে এই ঘটনা একদমই কাম্য নয়। আমাদের টিমের উপর যারা আঘাত করেছিলো তারা হয়ত উত্তেজনার বশে কাজটি করেছে। তাদের চিহ্নিত করে শাস্তির জোর দাবী জানাই। আমাদের টিমের আঘাতপ্রাপ্ত সহকর্মী ও টিমমেটরা যারা হাসপাতালে ছিলেন তাদের জন্য সহমর্মিতা ও ভালো ব্যাপার হচ্ছে তারা সুস্থ হবার পথে। তাদের চিকিৎসা ও ক্ষতির দায়ভারের দাবি জানিয়ে সিসিএল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

মনোজ জানান, যারা হামলা করেছেন তাদের দু-একজনকে চেনেন তিনি। এই অভিনেতা বলেন, যারা হামলা করেছে তাদের দু-একজনকে বাদে আমি কাউকেই চিনি না। মাঠে যারা খেলেছে বা টিমের সাথে ছিল তাদেরকে এই হামলায় দেখা যায়নি। তবে দুয়েকজনকে আমি চিনি, কিন্তু তাদের নাম বলব না। কারণ তারা আমার সহকর্মী, কাছেরই মানুষ।

সবশেষে সবার কাছে অনুরোধ জানিয়ে তিনি লেখেন, বিচ্ছিন্ন এই ঘটনা আমাদের সম্পর্ককে নষ্ট করতে পারে না। কিন্তু আমি তাদেরকে অনুরোধ করব আরেকটু সহনশীল হতে ও অন্যদের প্রতি সহমর্মী হতে। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, সংবাদ সম্মেলনে আমাদের প্রতিপক্ষ টিমের পক্ষ থেকে হামলার দায় স্বীকার করে দুঃখপ্রকাশ করা হয়। আমরা আলিঙ্গনের মাধ্যমে তাদেরকে স্বাগত জানাই। এই সময়গুলোতে যারা পাশে ছিলেন, তাদের প্রতি আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা। সকল ঝামেলার অবসান ঘটিয়ে সেলিব্রিটি ক্রিকেট লিগ আবারও শুরু হোক। দর্শকদের দুশ্চিন্তা নয়, আনন্দের কারণ হয়ে উঠতে চাই আমরা প্রত্যেকেই। খেলা হোক সম্প্রীতির জন্য, খেলা হোক সাংস্কৃতিক অঙ্গনের প্রত্যেকটি কর্মীর সম্পর্ককে দৃঢ় রাখার জন্য।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর তারকাদের অংশগ্রহণে ৮ দল নিয়ে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। তিনদিনের এই টুর্নামেন্টে প্রথম দিনের খেলার পর দ্বিতীয় দিনের শেষভাগে অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয় দুই দল। যার ফলে আসরের সমাপ্তি না হতেই শেষ হয়ে যায় পুরো আয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page