• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম:
মাদক সেবনকালে জনতার হাতে গাঁজা-ইয়াবাসহ আটক, পুলিশ যাওয়ার আগেই ছেড়ে দেওয়ার অভিযোগ তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি ॥ ছাত্রলীগের সাবেক নেতা রাজউক কর্মকর্তার সিন্ডিকেট দুদকের জালে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান এইচবিএম ইকবাল প্রতিটি প্রতিষ্ঠান ধ্বংস করে গেছেন শেখ হাসিনা: ড. ইউনূস ক্ষমতার দাপট দেখিয়ে গুইমারা বাজারে সরকারি ড্রেন দখল করে প্লট নির্মান, নিরব প্রশাসন দাম কমালো জ্বালানি তেলের কোম্পানীগঞ্জে বন্যার পানির তীব্র চাপে ভেঙে গেলো মুছাপুর স্লুইসগেট মোংলায় মন্দির পাহারা ও সর্বসাধারণের নিরাপত্তায় কোস্ট গার্ড তাড়াশে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন রামগড়ে ইউ.পি সদস্যের উপর সন্ত্রাসী হামলা, বিচার চেয়ে সংবাদ সম্মেলন

গুইমারাতে গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

বিএম.বাশারঃ খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূ আত্নহত্যা করেছে।

১৯সেপ্টম্বর সকালে সরেজমিনে গিয়ে জানাযায় জালিয়াপাড়া গ্রামের রাজমিস্ত্রী আলীর ছেলে রবিনের স্ত্রী ইসরাত জাহান মনি(১৯) পারিবারিক কলহের কারণে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। ঘটনাস্থলে পুলিশ আসার আগেই বাড়ীর মালিক লাশ নামিয়ে ফেলে। আত্নহত্যার পর স্বামী রবিন পলাতক রয়েছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পারিবারিক কলহের কারণে আত্নহত্যা সংঘটিত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। সব বিষয় ক্ষতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ