• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

১৬ বছর পর সানি দেওলের সঙ্গে কথা বললেন শাহরুখ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

চলতি মাসেই বলিউডে মুক্তি পেয়েছে সানি দেওলের নতুন সিনেমা ‘গদর ২’। মুক্তির পরই বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ইতোমধ্যেই ভারতে প্রায় ৫০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বলিউডে যখন ‘গদর ২’ সিনেমার ঝড় বইছে, তখনই মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’। মাস খানেকের ব্যবধানে এই দুই তারকার ছবি মুক্তি পেতে চললেও তাদের মধ্যেকার সম্পর্কের ব্যবধানটা তার চেয়েও বেশি সময়ের।

দুই অভিনেতাকে সর্বশেষ ১৯৯৩ সালে দেখা গিয়েছিল ‘ডর’ সিনেমায়। যেই ছবিতে নায়কের থেকে খলনায়কের গুরুত্ব এবং জনপ্রিয়তা দেখে বেজায় খেপেছিলেন সানি। বলা হয়, শাহরুখের ক্যারিয়ারের মোড় ঘোরানো ছবি এটি।

বলিউড সুত্রের খবর, ওই সিনেমায় নবাগত শাহরুখের সামনে শুটিং সেটে একাধিকবার হেনস্থা করা হয় সানিকে। যা মেনে নিতে পারেননি ধর্মেন্দ্র-পুত্র। এ ঘটনার পর প্রায় ১৬ বছর কথা বন্ধ ছিল দুই তারকার মাঝে। তবে ‘গদর ২’-এর সাফল্য ঘুচিয়েছে সেই দূরত্ব। সানি নিজেই জানালেন সে কথা।

‘পাঠান’-এর সাফল্যের পর শাহরুখ ব্যস্ত এখন ‘জওয়ান’ সিনেমার প্রচারে। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দেখা যায় এই নায়ককে। সেখানেই এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেন ‘গদর ২’ দেখেছেন আপনি? জবাবে শাহরুখ লেখেন, ‘হ্যাঁ, দারুণ লেগেছে।’

অনেকেরই ধারণা, ‘গদর ২’ মুক্তির পর যখন শাহরুখ সানির ছবি দেখলেন, তখন পুরোনো তিক্ততা ভুলে ফের নিজেদের সম্পর্ক প্রীতিময় করার চেষ্টা করেছেন দুই অভিনেতা। তবে ঘটনাক্রম ঠিক তেমন নয়। আসলে, ‘গদর ২’ মুক্তির আগেই সানিকে ফোন করে শুভেচ্ছাবার্তা দেন বলিউড বাদশা।

সানির কথায়, ‘ছবিটা দেখার আগেই শাহরুখ আমাকে ফোন করেন। জানান, ছবির সাফল্য ভীষণ খুশি তিনি। সেজন্য আমাকে কৃতিত্বও দেন। আমিও ধন্যবাদ জানাই তাকে। শুধু শাহরুখ নয়, বেশ কিছুক্ষণ গৌরীর সঙ্গেও কথা হয় আমার। বিভিন্ন বিষয়ে কথা বলি আমরা।’

তার মানে এত বছর পর সানির মান ভাঙালেন শাহরুখ? না মান ভাঙানোর কথা স্বীকার করতে নারাজ সানি। তিনি বলেন, ‘আসলে সময় সব কিছু ঠিক করে দেয়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page