• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

দেশে হিন্দি সিনেমা চলবে না, আমার কথাই সত্য হলো: ডিপজল

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

 

বাংলাদেশে মুক্তির পর রীতিমতো মুখ থুবড়ে পড়েছে বলিউড ভাইজান সালমান খানের সর্বশেষ সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। গত শুক্রবার (২৫ আগস্ট) দেশের ৩২টি সিনেমা হলে মুক্তি পায় ছবিটি।

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানাচ্ছে, বাংলাদেশে মুক্তির প্রথম দিনে মাত্র দুই লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এই সিনেমার। তাই বলা যায়, বাংলাদেশি দর্শকদের হলমুখী করতে পারেনি ‘কিসি কা ভাই কিসি কি জান’।

শুধু সালমানের সিনেমাই নয়, এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাও এদেশে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। ফলে বাংলাদেশে হিন্দি সিনেমা প্রেক্ষাগৃহে চলবে কি না সেই প্রশ্নের সৃষ্টি হয়েছে।

দেশের বাজারে হিন্দি সিনেমা ভালো চলবে না, এমনটা আগেই জানতেন অভিনেতা ডিপজল। তার কথায়- আমাদের দেশের সামাজিক, পারিবারিক মূল্যবোধসম্পন্ন গল্পের সিনেমাই সাধারণ দর্শকরা বেশি পছন্দ করে। বলিউডে যে সংস্কৃতির সিনেমা হয়, তা আমাদের দর্শক দেখবে না। আমি নিজে সিনেমা হল চালিয়েছি। আমি ভালো করে জানি দর্শক কি ধরনের সিনেমা পছন্দ করেন। আমার অভিজ্ঞতার আলোকেই বলেছিলাম, আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না। আমার কথাই প্রমাণিত হয়েছে।

ডিপজল বলেন, আমি এ কথা আগে বলেছি, এখনও বলছি, হিন্দি সিনেমা আমাদের দেশের জন্য না। দর্শক টিভিতে বা অনলাইনে হিন্দি সিনেমা দেখতে পারে, তবে টিকেট কেটে হলে গিয়ে হিন্দি সিনেমা দেখবে না।

তিনি বলেন, এ সপ্তাহে যে হিন্দি সিনেমাটি মুক্তি পেয়েছে, সেটা দর্শক একদমই দেখছে না। অনেক দর্শক জানেও না একটি হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে। আমাদের দেশে আজ থেকে বিশ-বাইশ বছর আগেও অমিতাভ, শাহরুখ খান অভিনীত সিনেমা উৎসব করে চালানো হয়েছিল। সেগুলোও দর্শক দেখেনি। অমিতাভের বাগবানের মতো সিনেমা চলেনি।

প্রসঙ্গত, প্রায় ২২৫ কোটি রুপিতে নির্মিত হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ভারত থেকে এটি মোটে ১১০ কোটি ৫৩ লাখ রুপি কালেকশন করতে পেরেছিল। বিশ্বব্যাপী কালেকশনের পরিমাণ ১৮২ কোটি রুপি। অর্থাৎ বক্স অফিস থেকে বাজেটের টাকাও তুলতে পারেনি সিনেমাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page