• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

বাবার সঙ্গে ৮ বছর কথা বন্ধ ছিল তামান্নার প্রেমিকের

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

বিনোদন ডেস্ক

 

অভিনয়ে ইতোমধ্যে নিজের একটি আলাদা জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেতা বিজয় ভার্মা। বর্তমানে ব্যক্তিজীবন নিয়েই চর্চায় থাকেন বেশি। অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর শুরু থেকেই ছিলেন সংবাদের শিরোনামে।

ছোটবেলা থেকেই অভিনয়টাই ছিল তার ধ্যানজ্ঞান। কিন্তু বাধ সাধেন তার বাবা। কড়া নির্দেশ, অভিনয় নয়, পারিবারিক ব্যবসা সামলাতে হবে তাকে। কিন্তু বিজয়ের স্বপ্ন ছিল ভিন্ন। বাড়ি থেকে পালিয়ে দীর্ঘ ৮ বছর যোগাযোগ রাখেননি বাবার সঙ্গে।

ফিল্ম কম্পানিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘ছোটবেলায় বাবার কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। ওনাকে আমি নিজের হিরো ভাবতাম, পূজা করতাম। আমার সব দাবি উনি পূরণ করতেন। পরিবারের সবার চেয়ে ছোট, একটু বিগড়ে যাওয়া বাচ্চাই ছিলাম আমি। এরপর আমি বড় হলাম, উপলব্ধি করলাম আমার স্বপ্ন, আমার ভাবনা-চিন্তার সঙ্গে বাবার ভাবনা মিলছে না।’

হায়দরাবাদে ক্ষুদ্রশিল্পের ব্যবসা রয়েছে বিজয়ের বাবার। তিনি চেয়েছিলেন ছেলেও পারিবারিক ব্যবসায় মন দিক। বিজয়ের কথায়, ‘কোনোভাবেই আমি ব্যবসার কাজে মন দিতে চাইনি। উনি নিজের জায়গায় স্থির ছিলেন, আমিও হাল ছাড়িনি। সেখানেই ঝামেলা শুরু। ভেবেছিলাম, এই লোকটা আমার ভালো চায় না। তখনই বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। এরপর ৭-৮ বছর ওনার সঙ্গে আমার কোনো কথা হয়নি।’

তবে এখন বাবার সঙ্গে বেশ ভালো সম্পর্ক বিজয় ভার্মার। ছেলের সাফল্যে বেজায় খুশি বাবা। ছেলের জন্য নিত্যনতুন খাবারের রেসিপি পাঠান, পছন্দের ভজনের লিঙ্ক শেয়ার করেন। প্রতিদিন সকালে গুড মর্নিং মেসেজও পাঠান। চোখের কোণে জল নিয়েই হাসিমুখে জানালেন এ অভিনেতা।

শিগগিরই বিজয় ভার্মাকে দেখা যাবে কারিনা কাপুরের সঙ্গে ‘জানে জান’ ওয়েব ফিল্মে। সবশেষ তার দেখা মিলেছে ‘লাস্ট স্টোরিজ ২’তে। এখানে নেগেটিভ চরিত্রে নজরকাড়া অভিনয় করেন তিনি। নেটফ্লিক্সের এই সিরিজের জেরেই কাছাকাছি আসেন বিজয়-তামান্না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ