• বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে এতিমখানার ছাত্রদের সাথে পুলিশ সুপারের ইফতার

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

পবিত্র মাহে রমজানের প্রথম দিনেই এতিমখানার ছাত্রদের সাথে ইফতার করেছেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। মঙ্গলবার (১২ মার্চ ) খাগড়াছড়ি জেলার  পূর্ব ইসলামপুর দারুলউলুম আলিমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানায়, খাগড়াছড়ি  জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর উদ্যোগে মাদ্রাসার এতিম ছাত্রদের জন্য  ইফতার এর আয়োজন করা হয়।
এসময় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর বলেন, পূর্বের মতই অত্র প্রতিষ্ঠানের প্রতি যথাসাধ্য সাহায্যে ও সহযোগিতা করা হবে। এসময় পুলিশ সুপার মহোদয় মাদ্রাসার সকল এতিম ছাত্রদের খোঁজ নেন এবং তাদের সুবিধা অসুবিধা সম্পর্কে শুনেন। তিনি ছাত্রদের থাকার স্থান ও খাবার পরিবেশ তদারকি করেন। পবিত্র রমজান মাসে অত্র মাদ্রাসার কমিটির সদস্য ও শিক্ষকদের ছাত্রদের প্রতি বিশেষ যত্ন নেওয়ার তাগিদদেন এবং যেকোনো প্রয়োজনে পুলিশ সুপার মহোদয়ের সাথে যোগাযোগ করার জন্য বলেন। পরবর্তীতে তিনি এতিম ছাত্রদের সাথে দোয়া ও মুনাজাত এ অংশগ্রহণ করেন এবং এতিম ছাত্রদের নিজ হাতে ইফতার বণ্টন করেন এবং তাদের সাথে ইফতার করেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ জসীম উদ্দিন, পিপিএম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তানভীর হোসেন, মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক এবং এতিম শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ