• বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়ির চাকঢালা যুব কল্যাণ পরিষদের বার্ষিক বনভোজন সম্পন্ন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ৯ মার্চ, ২০২৪

নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা যুব কল্যাণ পরিষদের বার্ষিক বনভোজন অত্যন্ত আন্দঘন পরিবেশ ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এবারের ভেন্যু ছিল দরিয়া নগর, রেললাইন ও খুরুস্কুল ব্রিজ। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে এর কার্যক্রম শেষ হয়। সিনিয়র জুনিয়র এমন মিলন খুব কমই ঘটে থাকে কারন একসঙ্গে সাবাইকে সব সময় পাওয়া যায় না। উপস্থিত ছিলেন তরুণ রাজনৈতিক নেতা আবু নাছের, তৈয়ব উল্লাহ, ইউপি সদস্য আব্দুর রহমান, ইউপি সদস্য ফরিদ আহমেদ সহ আরো অনেকে।
এ প্রসঙ্গে অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব আ.হ.ম সোহেল বলেন, এমন একটি মিলন মেলা দেখে খুবই ভালো লাগছে। সিনিয়র জুনিয়র বড়ভাইদের অনেককে এখানে দেখতে পেয়েছি। এর চেয়ে ভালো লাগার আর কিছু হতে পারে না।
অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও সংগঠনের সভাপতি জয়নাল আবেদিন বলেন অনুষ্ঠান উদযাপন কমিটির উপদেষ্টা, সকল স্তরে সদস্যদের অক্লান্ত পরিশ্রমের কারনেই পিকনিক সফল করতে পেরেছি। এত সুন্দর আয়োজনে যেসকল ভাই বন্ধু অংশগ্রহণ করেছেন, যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই।
অনুষ্ঠানকে সাজানো হয়েছিল কয়েকটি ভাগে। তার মধ্যে সকালের নাস্তার পর দরিয়া নগরের যাত্রা ও পরিদর্শন,পরের পর্বে বিশিষ্ট জনদের শুভেচ্ছা বক্তব্য, লাকি কুপনের রাফেল ড্র প্রতিযোগিতা, ফুটবল ম্যাচ, দুপুরের খাবারের পর বিভিন্ন স্পষ্ট পরিদর্শন শেষ রাত ৮ ঘটিকায় বনভোজন সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ