• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশুদ্ধ খাবার পানি খাবার স্যালাইন ও হাতপাখা বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতাঃ শামিম যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ বাংলাদেশি ও প্রবাসীদের পাঠানো বৃহত্তম ত্রাণবহর ফিলিস্তিনের পথে আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২ মে পর্যন্ত থাকছে ছুটি ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল যুক্তরাজ্যে সংবর্ধিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক প্রতিমন্ত্রী জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি অভিনেত্রী হওয়ার আগে কী করতেন পরিণীতি?

ছিনতাই মামলায় ২ ছাত্রলীগ নেতা কারাগারে

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শুক্রবার, ১২ মে, ২০২৩

মোটরসাইকেল কিনতে আসা এক বিক্রয়কর্মীর কাছ থেকে ১০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের দুই নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

কারাগারে যাওয়া আসামিরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী নুর উদ্দীন আহমেদ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মুনতাসীর। এর মধ্যে নুর উদ্দীন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এবং মুনতাসীর শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি। বৃহস্পতিবার (১১ মে) তাদেরকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত এ আদেশ দেন।

আদালতের শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক নিজাম উদ্দিন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার (১০ মে)  সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের গ্লাস টাওয়ারের পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ভুক্তভোগী বিক্রয়কর্মীর নাম জুবায়ের আহমেদ। তিনি পল্টন সিটি হার্ট মার্কেটের রংধনু ফ্যাশন নামক একটি দোকানে কাজ করেন।

মামলার এজাহারে বলা হয়, পরিচিত একজনের কাছ থেকে মোটরসাইকেল কিনতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে যান তিনি। তবে মোটরসাইকেল নিয়ে তাদের আসতে দেরি হওয়ায় বাদী সোহরাওয়ার্দী উদ্যানে ঘুরতে যান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে গ্লাস টাওয়ারের পশ্চিম পার্শ্বে যাওয়া মাত্র তিনজন তাকে ঘিরে ধরে এবং বিভিন্ন ধরনের প্রশ্ন করে তার কাছে যা আছে সব দিয়ে দিতে বলে। তিনি দিতে অস্বীকার করলে তারা ভুক্তভোগীর মাথায়, মুখে কিলঘুষি দিয়ে আহত করে এবং প্যান্টের পেছনের ডান পকেটে রাখা মানিব্যাগ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তাকে চড় থাপ্পড় মেরে চলে যাওয়ার সময় তাদের পা ধরে টাকা ফেরত চাইলে তারা পাঁচ হাজার টাকা ফেরত দিয়ে দ্রুত চলে যায়।

এ ঘটনায় বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী জুবায়ের আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page