• বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে এসএসসি পরীক্ষা-২০২৪ এ অংশগ্রহণকারী জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান সিন্দুকছড়ি জোনের মাসিক মত বিনিময় সভা অনুষ্ঠিত পতনের তাণ্ডবে রক্তাক্ত শেয়ারবাজার ফেসবুক লাইভ চলাকালে ঈদগাঁওয়ে প্রার্থীর উপরে হামলা: ভিডিওসহ প্রেসিডেন্ট রাইসির শেষ বিদায়! অভিযোগের প্রেক্ষাপটে যে বক্তব্য দিল ভিএফএস গ্লোবাল ১১১ উপজেলায় ছুটি ২৯ মে কল্যাণময় সমাজ গঠনই ছিল গৌতম বুদ্ধের অনন্য প্রচেষ্টা: জিএম কাদের রাষ্ট্রপতি বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে আগামীকাল বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দিবেন বরাদ্দ বাড়লেও বদলাচ্ছে না রেল সিগন্যালের পুরোনো পদ্ধতি

খুলনা ছাড়া সব বিভাগে বৃষ্টির আভাস

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ঢাকাসহ ময়মনসিংহ, রাজশাহী, সিলেট, রংপুর ও বরিশাল বিভাগে প্রায় সব অঞ্চলেই বজ্রসহ বৃষ্টি হতে পারে। তবে খুলনা বিভাগে বৃষ্টির সম্ভাবনা নেই। সেই সঙ্গে কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার সকাল ৯টায় আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এতে বলা হয়েছে, বৃষ্টি হলেও এপ্রিলজুড়ে কমবেশি তাপপ্রবাহ অব্যাহত থাকবে। এ মাসের শেষের দিকে দাবদাহ আরও বাড়তে পারে।

আবহাওয়াবিদ খন্দকার হাফিজুর রহমান জানান, ঢাকাসহ দেশের উত্তরাঞ্চল, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর, বরিশাল বিভাগ অর্থাৎ খুলনা বিভাগ ছাড়া প্রায় সব অঞ্চলেই বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এর সঙ্গে কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে। এর পর আবারও তাপমাত্রা বাড়বে বলেও জানান এ আবহাওয়াবিদ।

আবহাওয়া অধিদপ্তর আরও জানিয়েছে, আজ দেশের কোথাও কোথাও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশ থাকতে পারে। আজ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে। এ সময়ে সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। তবে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। তবে জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তি বাড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ