• শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

আগুনের ওপর হেঁটে প্রস্তুত হচ্ছেন নাঈম শেখ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

খেলাধুলা ডেস্ক

এশিয়া কাপে বাংলাদেশের ১৭ সদস্যের দলে রাখা হয়েছে নাঈম শেখকে। মূলত ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স ও তামিম না থাকায় দলে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু আফগান সিরিজে ভালো কিছু করতে পারেননি নাঈম। এরপর বাংলাদেশ ‘এ’ দলের হয়ে শ্রীলঙ্কায় যান ইমার্জিং এশিয়া কাপ খেলতে। সেখানেও বড় স্কোর করতে ব্যর্থ হয়েছেন তিনি। তবুও আসন্ন এশিয়া কাপে টিম ম্যানেজমেন্টের ভাবনায় আছেন এই ওপেনার।

বারবার সুযোগ পেয়েও প্রমাণে ব্যর্থ নাঈম এবার শরণাপন্ন হয়েছেন মাইন্ড ট্রেনার সাবিত রায়হানের। গত রাতে ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন নাঈম। ভিডিওতে দেখা যাচ্ছে, ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে দাঁড়িয়ে আছেন তিনি। তার সামনে আগুনের পাটি বিছানো। পাশে থেকে তাকে পরামর্শ দিচ্ছেন সাবিত।

সাবিতের পরামর্শই নাঈমকে সাহস জুগিয়েছে আগুনের ওপর দিয়ে হাঁটার। এশিয়া কাপে ভালো কিছু করবেন—এমনটা চিন্তা করেই হয়তো বেশ অবলীলায় আগুনের ওপর দিয়ে হাঁটলেন বাংলাদেশের এই বাঁহাতি ব্যাটার। এমন কাজের জন্য তিনি বাহবা পেয়েছেন।

ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, ‘তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহানের থেকে অনুপ্রাণিত। সাবিত ইন্টারন্যাশনালকে ধন্যবাদ।’

এর আগে সাবিতের শরণাপন্ন হয়েছিলেন তাসকিন ও সোহান। ২০১৮-এর পর ২০২১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ পেয়েছেন সোহান। ২০২১, ২০২২ দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেললেও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি।

অন্যদিকে তাসকিন বেশ দারুণ ছন্দে আছেন। আন্তর্জাতিক ক্রিকেটে এ বছর ১৬ ম্যাচে নিয়েছেন ৩২ উইকেট। জিম আফ্রো টি-টেনে বুলাওয়ে ব্রেভসের হয়ে ৭.৮৫ ইকোনমিতে নিয়েছেন ১১ উইকেট।

নাঈম চার ওয়ানডে খেলে করেছেন ১০ রান, যার মধ্যে আফগানিস্তানের বিপক্ষে গত মাসে দুই ওয়ানডে খেলে এক ম্যাচে ৯ রান করেছেন এবং অন্য ম্যাচে ডাক মেরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ