• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিল স্পেন ও নরওয়ে আরো ৩ উপজেলার ভোট স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রেমাল তান্ডবে দেড় কোটি গ্রাহক বিদ্যুৎহীন ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী রেমাল তান্ডব: ১৯ টি উপজেলা ভোটগ্রহন স্থগিত: ইসি ঘূর্ণিঝড় রিমাল: জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল: শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর আনার হত্যা: কলকাতায় গিয়ে যা জানালো ডিবিপ্রধান স্বর্ণ খোঁজা ঠাকুরগাঁওয়ের সেই ইটভাটায় ১৪৪ ধারা জারি

সব হিসেব পাল্টে সৌদিতে যাচ্ছেন নেইমার!

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক,

আরও একবার দলবদলের বাজারে নাটকীয় মোড় দেখতে চলেছে ফুটবল দুনিয়া। বার্সেলোনার সঙ্গে সব কথাবার্তা পাকা হয়ে এলেও শেষ মুহূর্তে নেইমারকে পাবার দৌড়ে ফেভারিট হয়ে উঠেছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে দলে পেতে বড় অঙ্কের এক প্রস্তাব নিয়ে হাজির হয়েছে তারা। আর নেইমারও এবার ভাবতে বাধ্য হচ্ছেন এমন প্রস্তাব নিয়ে।।

গত এক সপ্তাহ ধরেই গুঞ্জন ছিল আবারও বার্সেলোনার জার্সিতে দেখা যাবে নেইমারকে। এমনকি নেইমার বার্সেলোনায় চুক্তির কাজ সারতে পৌঁছে গিয়েছেন এমন দাবিও করেছেন অনেক সাংবাদিক। ক্লাবের সভাপতি হুয়ান লাপোর্তা নিজেও আগ্রহী ছিলেন এই ব্রাজিলিয়ানকে পেতে। কিন্তু কোচ জাভির অনাগ্রহ ছিল তাকে নিয়ে। আর এরই সুযোগ নিয়ে নেইমারকে পেতে ধর্ণা দিয়েছে আল-হিলাল।

দলবদলের বিশ্বস্ত সূত্র এবং স্কাই ইতালিয়ার ফুটবল সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর দাবি, এরইমাঝে চুক্তির কাগজও নেইমারের কাছে পাঠিয়ে দিয়েছে সৌদি ক্লাবটি। এমনকি দলের কোচ আর সাবেক সতীর্থ জাভির অনাগ্রহ বুঝে নেইমারও এখন বিকল্প ভাবনা ভাবতে বাধ্য হচ্ছেন।

ইতালিয়ান এই সাংবাদিকের মতে, পরবর্তী ২৪ ঘন্টায় নির্ধারিত হতে পারে নেইমারের ভাগ্য। যদিও তার এজেন্ট এরইমাঝে পিএসজিতে চুক্তি বাতিলের কাজ শুরু করেছেন।

এদিকে কোন কারণে নেইমারের সঙ্গে চুক্তি ভেস্তে গেলেও বিকল্প ভেবে রেখেছে বার্সেলোনা। অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে পর্তুগিজ সুপারস্টার হোয়াও ফেলিক্সকে দলে পেতে আগ্রহী কাতালুনিয়ান জায়ান্টরা। ফেলিক্স নিজেও বার্সায় খেলার আগ্রহ প্রকাশ করেছেন।

নেইমার সৌদি ক্লাব আল-হিলালে যোগ দিলে সেটি হবে এই মৌসুমে তাদের সবচেয়ে বড় সাইনিং। দলটি এর আগে সেনেগালের কালিদু কৌলিবালি, সার্বিয়ার মিলাঙ্কোভিচ-সাভিচ এবং পর্তুগালের রুবেন নেভেসকে দলে টেনেছে। আটবারের সৌদি লিগ এবং চারবারের এএফসি চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ক্লাবটি আরও বড় কিছু খেলোয়াড় দলে ভেড়ানোর পরিকল্পনা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ