• সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে পৃথকস্থানে ৩জনের মৃত্যু গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৮ মার্চ, ২০২৩

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে তিনটি পৃথক ঘটনার তিনটি লাশ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী বাজারে মাহিন্দ্রা গাড়ির টায়ারে হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন।
বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার কাঁঠালডাঙ্গী বাজারের ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপে এ ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম আলামিন(১৬)। সে রাণীশংকৈল উপজেলার রাউতনগর এলাকার পুলপাড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং হরিপুর উপজেলার আর এ কাঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।
ভাই ভাই ইন্জিনিয়ারিং  ওয়ার্কশপের মালিক রবিউল ইসলাম জানান, প্রতিদিনের ন‍্যায় আজ সকালে ওয়ার্কশপের চাবি নিয়ে দোকান খোলার পর মাহিন্দ্রা গাড়ির পিছনের চাকা হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে নেওয়ার সময় সেতাবগঞ্জ নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু হয়।
হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।
অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলার এক কালি মন্দিরের পাশে কাঁঠাল গাছের ডাল থেকে বেলা রাণী (২৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৮ মার্চ) সকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ভোটপাড়া কালী মন্দিরের পাশে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু ওই গ্রামের কৃপণ সিংহের স্ত্রী ও পাড়িয়া ইউনিয়নের সোলাবন্দর গ্রামের সাধু যিশু রামের মেয়ে।

নিহত বেলা রাণীর স্বামী কৃপণ সিংহ বলেন, মঙ্গলবার রাতে দোল পূজার গান শুনে আমি আর আমার স্ত্রী বাড়ি এসে শুয়ে পড়ি। পরে কখন ঘর থেকে বের হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলতে পারি না। তবে আগে থেকেই সে পূর্ণিমা ও অমাবস্যা সময় কেমন জানি অস্বাভাবিক আচরণ করতো। হয়ত আজকেও সেটার কারণে এ ঘটনা ঘটিয়েছে।

প্রতিবেশি চম্পা রাণী বলেন, নিহত গৃহবধূ আমার বৌদি হয়। পূর্ণিমা ও অমাবস্যা সময় সে উল্টাপাল্টা কথা বলে, অস্বাভাবিক আচরণ করে। এবং অনেক সময় ঘর থেকে বের হয়ে যায়।

নিহত বেলা রাণীর বাবা সাধু যিশু রাম বলেন,আমার মেয়েকে হয়তো কালো বাতাস লাগেছিল। এ ঘটনায় আমার কোন অভিযোগ নেই।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

একইদিনের দুপুরে ভাতার মারী ফার্ম তেতুলতলা নামক এলাকায় মোটরসাইকেল ও পিকাপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নয়ন চৌধুরী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

নয়ন চৌধুরী ঠাকুরগাঁও সদরের ১১ নং মোহাম্মদপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের আশামুল চৌধুরীর ছেলে।

ঘটনাস্থলের পাশে মাঠে কাজ করা এক ব্যক্তি জানান, আমি পাশেই কাজ করছিলাম দেখি যে পিকাপটি শিবগঞ্জের দিকে যাচ্ছিল আর বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি আসছিল হঠাৎ পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা যানো।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনা স্থলে কোন পুলিশ আসেনি তবে খবর দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ