• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

মুখের একপাশ বেঁকে গেছে সঙ্গীত শিল্পী তাসরিফ খানের

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ৮ মার্চ, ২০২৩

ফেসিয়াল প্যারালাইসিস’ রোগে আক্রান্ত হয়েছেন সঙ্গীত শিল্পী তাসরিফ খান। ফলে তার মুখের একপাশ বেঁকে গেছে। মঙ্গলবার (৭ মার্চ) এক ফেসবুক লাইভে এসে নিজের এই শারীরিক সমস্যার কথা জানান এই গায়ক।

দুই দিন আগে রাতে কুলি করতে গিয়ে তাসরিফ বুঝতে পারেন তিনি ঠিকমতো কুলি করতে পারছেন না। তার মুখের এক পাশ কিছুটা বাঁকা, সোজা হচ্ছিল না। এরপর গতকাল জানতে পারলেন তিনি ‘ফেসিয়াল প্যারালাইসিস’-এ আক্রান্ত।

গণমাধ্যমকে তাসরিফ বলেন, ডাক্তার এখনও নিশ্চিতভাবে কিছু বলতে পারছেন না। অন্তত এক মাস চিকিৎসার পর বলা যাবে। তবে ধারণা করা হচ্ছে কোনো একটা ভাইরাস থেকে এই রোগটা দেখা দিয়েছে। আপাতত মাস দুয়েক তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয়েছে। ফলে ঈদের আগে কোনো গানের কাজই করতে পারবেন না।

শারীরিক এই অসুস্থতা নিয়েই গতকাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শেষ কনসার্টে অংশ নিয়েছিলেন তাসরিফ। সেখানেই তিনি জানান যে, আপাতত সব কিছু থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন এই গায়ক। ঈদের পর নিয়মিত কাজ করবেন।

গান-বাজনার বাইরে সামাজিক কাজ করে থাকেন তাসরিফ। গত বছর কোটি টাকার তহবিল সংগ্রহ করে তা সিলেটের বন্যার্তদের মাঝে বিতরণ করেন। এবারের বইমেলায় ‘বাইশের বন্যা’ নামে একটি বইও লিখেছেন তরুণ এই সঙ্গীত শিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ