• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে নিহত চালকের বাচ্চার পড়াশোনার দায়িত্ব নিলেন মাসুম বিল্লাল ফারদিন রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে ছায়া হত্যার ঘটনায় আটক দুই ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যেগে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে মৌসুমি ফল আমের মুকুল, শুভা চড়াচ্ছে গ্রামে খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র ইফতার মাহফিল কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু এলাকায় থমথমে অবস্থা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতর রামগড়ে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্বাধীনতা দিবসে অসহায়দের মাঝে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ইফতার বিতরণ

রাজধানীর সায়েন্স ল্যাবরেটরির মিরপুর রোড এলাকায় বিস্ফোরণ

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ৫ মার্চ, ২০২৩

রাজধানীর সায়েন্স ল্যাবরেটরির মিরপুর রোড এলাকায় বিস্ফোরণের ঘটনায় তিন তলা ভবনটির একাংশ ধসে পড়েছে। বিস্ফোরণের পর ভবনের দেয়াল ভেঙে ৪ জন আহত হয়েছেন। আগুন নিভে গেলেও ধসে পড়া ভবনটিতে কেউ আটকা পড়েছেন কি না তা তল্লাশি করে দেখছে দমকল বাহিনী।

সরেজমিনে দেখা যায়, বিস্ফোরণের পর ভবনটির তিন তলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বিস্ফোরণের পর নিচে থাকায় একজন সিএনজি অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন। এছাড়া আরও কয়েকজন আহত হয়েছেন।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ বলেন, কীভাবে বিস্ফোরণের ঘটনা ঘটেছে এমন পর্যন্ত তা জানা যায়নি। এখন বোম্ব জিসপোজাল টিম আসছে। কোনো আলামত যেন নষ্ট না হয় সেজন্য পুরো এলাকা সিকিউর করে রাখা হয়েছে।

এর আগে সকাল ১০টা ৫০ মিনিটে ভবনটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। কী কারণে ভবনে বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি। তবে ভবনের বাসিন্দা ও পথচারীদের কেউ বলেছেন, পাশে থাকা একটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণে পাশের ভবনটি ক্ষতিগ্রস্ত হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, ১১টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। সেখান থেকে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page