• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যেগে খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মধ্যে হামদ-নাত ও কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে মৌসুমি ফল আমের মুকুল, শুভা চড়াচ্ছে গ্রামে খাগড়াছড়ি জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র ইফতার মাহফিল কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু এলাকায় থমথমে অবস্থা ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতর রামগড়ে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার স্বাধীনতা দিবসে অসহায়দের মাঝে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ইফতার বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে চিকিৎসা সেবা প্রদান সাভারে স্বাধীনতা দিবস ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

বলিউডে এবার পা রাখলেন আল্লু অর্জুন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ৪ মার্চ, ২০২৩

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার হাত ধরে দক্ষিণী চলচ্চিত্রের অভিনেতা আল্লু অর্জুন এবার বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ভূষণ কুমারের প্রযোজনায় এই নতুন সিনেমার নাম প্রকাশ করা হয়নি; সন্দীপ তার নতুন সিনেমা -স্পিরিট-এর শুটিং শেষ করে নতুন সিনেমায় হাত দেবেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে। প্রযোজক ভূষণ কুমার, প্রণয় রেড্ডি ভাঙ্গা, সহ-প্রযোজক শিব চানানা এবং নির্মাতা সন্দীপ ইতোমধ্যে আল্লুর সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করেছেন।

-কবীর সিং- চলচ্চিত্রের পরিচালক সন্দীপের -স্পিরিট- সিনেমার মূল চরিত্রেও আরেক দক্ষিণী নায়ক -বাহুবলীর- অভিনেতা প্রভাসকে দেখা যাবে।আল্লু অর্জুন ২০২১ সালে -পুষ্পা: দ্য রাইজ- সিনেমার পর দক্ষিণ ছাড়িয়ে বলিউডেও ব্যাপক সাড়া পান। এরপর থেকেই তিনি হিন্দি সিনেমায় কবে অভিনয় করছেন, সেই জল্পনা চলছে। এবার ভক্তদের সেই অপেক্ষায় অবসান ঘটতে যাচ্ছে। আপাতত পুষ্পার সিকুয়েল- -দ্য রুল- এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আল্লু; আগামী ৮ এপ্রিল এ অভিনেতার জন্মদিনে প্রথম লুক প্রকাশ পাবে বলে সংবাদ প্রকাশ করেছে ভারতের সংবাদ মাধ্যম।এ বছরই -পুষ্পা: দ্য রুল- মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘-ষ্পা: দ্য রাইজ- এর মুক্তির সময় বলিউডে কাজ করা নিয়ে এ অভিনেতা বলেছিলেন, দক্ষিণী সিনেমার মত যদি তিনি ভালো কাজের সুযোগ পান, তাহলে অবশ্যই করবেন। তা না হলে তার ভক্তরা তাকে গ্রহণ করবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page