• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

ডেস্ক: কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার রাত ১১.৩০ মিনিটে টরোন্টোর ৪২৭ সাউথবাউনড হাইওয়ে ডানডাস এক্সিটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

টরোন্টোর পুলিশ এক টুইট বার্তায় চারজন-ই বাংলাদেশি ছাত্র বলে নিশ্চিত করেছেন এবং এদের বয়স ১৭ থেকে ২১ বছর বয়সী বলে জানিয়েছেন। নিহতরা হলেন শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ এবং আরিয়ান দীপ্ত। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন আরেক শিক্ষার্থী কুমার দে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে কানাডার স্থানীয় গণমাধ্যম সিপি24 অনলাইন জানায়, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুত গতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাওয়ার সময় এটি র্যামম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের উপর দিয়ে খাদে গিয়ে পড়ে অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয় এবং আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করে। এরমধ্যে ঘটনাস্থলেই পিছনের সিটে বসা দু’জনকে মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান। অন্যদিকে অন্য এক শিক্ষার্থী গাড়ির চালক গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি। পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। এ ঘটনায় কানাডার টরেন্টোর স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page