• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হওয়ার আভাস

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরব্নের নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমাজ কল্যান সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে কয়েকজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হওয়া আভাস দেখা যাচ্ছে। নির্বাচনে একাধিক পদে ফরম সংগ্রহ করেছেন ১ টি করে। যারা নিশ্চিতভাবে নির্বাচিত হওয়ার আভাস দেখা দেয়।
বিনাপ্রতিদ্বন্দ্বিতার পদের মধ্যে সাধারণ সম্পাদকের ও রয়েছে। এ পদে
সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন একজন। তিনি হলেন বিশিষ্ট কাঠ ব্যবসায়ী মোঃ জুবাইরুল হক। তার বিপক্ষে কেউ ফরম জমা সংগ্রহ করেনি। তিনি এ প্রতিবেদককে বলেন,তার পদে প্রার্থী মাত্র তিনি একজন। এ রকম সহ-সভাপতি ও ১ জন। যুগ্ন সাধারণ সম্পাদক,কোষাধ্যক্ষ ও সাংগঠনিক সম্পাদক পদেও ফরম সংগ্রহ করেছেন মাত্র একজন করে।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সমিতির নির্বাচনে অংশ গ্রহণ ইচ্ছুক প্রার্থীদের ফরম সংগ্রহের পর পর জমা দানের শেষ তারিখ। এ তারিখে উপরোক্ত পদে অন্য কোন প্রার্থী ফরম সংগ্রহ করেনি।তাই ধরে নেযা যায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে।
মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। অপর দিকে সভাপতি পদে প্রার্থী ২ জন। একজন আগের কমিটির সভাপতি হোসেন আহম্মদ। তার সাথে প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থী হয়েছেন বাঠ ব্যবসায়ী এম এ সামাদ।
বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক- আবু তাহের বাহাদুর, সদস্য সচিব -ইমরান চেয়ারম্যান ও সদস্য -মোঃ ইউছুফ মেম্বার।
তারা জানান,২০২৪ এর মনোনয়ন পত্র বিতরন কার্যক্রম সমাপ্ত ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page