• শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত নিউইয়র্কে বিশ্ব শরণার্থী দিবস পালিত নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে মানবতা ও সমাজ কল্যাণে চিকিৎসা সহায়তা প্রদান ফেনীতে রিসাইক্লিং বিজনেস ইউনিটের উদ্বোধন ওয়েব সাইট চালাতে খরচ বাড়বে, কর অব্যাহতি চান ডোমেইন হোস্টিং ব্যবসায়ীরা ভূয়া জামিন নামায়, আসামির জামিন হলুদ সাংবাদিকদের হয়রানির শিকার নানান শ্রেনীপেশার মানুষ সালমান খানকে ফের হামলার পরিকল্পনা, গ্রেপ্তার ৪

যে কারণে দলের সঙ্গে যাননি লিটন

অনলাইন ভার্সন
অনলাইন ভার্সন
আপডেটঃ : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

খেলাধুলা ডেস্ক

 

বিশ্বকাপের আগে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াই এশিয়া কাপে নিতে লঙ্কায় উড়াল দিয়েছে টিম টাইগার্স। যদিও শেষ মুহূর্তে দলের সঙ্গে যাননি দুই ক্রিকেটার লিটন কুমার দাস এবং তানজিম হাসান সাকিব। দুজনকেই অবশ্য প্রথম ম্যাচের আগেই দলে পাবার ব্যাপারে আশাবাদী টিম ম্যানেজমেন্ট।

খোঁজ নিয়ে জানা গিয়েছে, বর্তমানে জ্বরে ভুগছেন জাতীয় দলের সহ-অধিনায়ক লিটন দাস। নিজ বাসাতেই বিশ্রামে আছেন তিনি। বর্তমান পরিস্থিতি বিবেচনায় সতর্কতা হিসেবে তার ডেঙ্গু টেস্ট করানো হয়েছে। তাতে অবশ্য স্বস্তির খবরই পেয়েছে বাংলাদেশ। ডেঙ্গু পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে ওই ওপেনারের।

সূত্র জানাচ্ছে, লিটন দাস সুস্থ হলে আগামীকালই লঙ্কার উদ্দেশে রওয়ানা দেবেন। প্রথম ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। তবে, যদি তার অসুস্থতা না কমে তাহলে বিকল্প নিয়ে ভাবতে পারে ক্রিকেট বোর্ড।

এদিকে দলের সঙ্গে যোগ দেননি শেষ সময়ে ডাক পাওয়া তানজিম হাসান সাকিব। এবাদত হোসেনের ইনজুরির কারণে কপাল খুলেছে তার। যদিও টিকিট জটিলতায় শেষ পর্যন্ত যাওয়া হয়নি তার। পৃথক এক ফ্লাইটে শ্রীলঙ্কায় যাবেন জুনিয়র সাকিব।

৩০ আগস্ট থেকে শুরু হওয়া এবারের আসর অনুষ্ঠিত হবে হাইব্রিড মডেলে। টুর্নামেন্টের ১৩ ম্যাচের মধ্যে মোট ৪ টি ম্যাচ আয়োজন করবে পাকিস্তান। আর বাকি ৯ টি ম্যাচের আয়োজক হিসেবে থাকবে শ্রীলঙ্কা। টুর্নামেন্টের ফাইনাল সেপ্টেম্বরের ১৭ তারিখ।

তিনবারের রানারআপ বাংলাদেশের এবারের মিশন শুরু হবে ৩১ আগস্ট। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ক্যান্ডিতে নামবে বাংলাদেশ। সবার আগেই টাইগারদের এই ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে। প্রথম রাউন্ডে সাকিবদের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। ৩ সেপ্টেম্বরের সেই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

এবারের টুর্নামেন্টে গ্রুপ ‌‘এ’-তে রয়েছে ভারত, পাকিস্তান এবং নেপাল। গ্রুপ ‘বি’-তে বাংলাদেশ লড়বে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ